Advertisement
০৫ মে ২০২৪
Kolkata Police

কলকাতায় পুলিশকর্মীর রহস্যমৃত্যু! সম্প্রতিই নিয়েছিলেন ঋণ, ছিল অসুস্থতাও

আত্মহত্যা কি না, তা এখনও স্পষ্ট নয়। পর্ণশ্রী এলাকার পুলিশ কনস্টেবল ছিলেন পুলক। পুলিশ সূত্রে খবর, গত ক’দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। তবে আত্মহত্যার কোনও কারণ ঘটেছিল কি না, সে ব্যাপারে নিশ্চিত নন তাঁর সহকর্মী বা পরিচিতরা।

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৪:১৭
Share: Save:

কলকাতা পুলিশের এক কনস্টেবলের দেহ উদ্ধার হল হরিদেবপুর থেকে। একটি ভাড়াবাড়ির ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলছিল তাঁর দেহ। রবিবার রাতে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। তবে দেহ উদ্ধার হলেও ঘরের ভিতরে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি বলেই পুলিশ সূত্রে খবর।

হরিদেবপুরের ওই পুলিশকর্মীর নাম পুলক দত্ত। মাঝবয়সি ওই কনস্টেবল একাই থাকতেন হরিদেবপুর এলাকার একটি ভাড়াবাড়িতে। রবিবার বাড়িতেই ছিলেন তিনি। কিন্তু রাত পর্যন্ত তাঁর দেখা না পেয়ে এবং সাড়াও না পেয়ে বাড়ির বাসিন্দারা খবর দেন পুলকের বাড়ির লোককে। পরে পুলিশকেও খবর দেওয়া হয়। পুলিশই এসে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

ঘটনাটি আত্মহত্যার ঘটনা কি না, তা এখনও স্পষ্ট নয়। পর্ণশ্রী এলাকার পুলিশ কনস্টেবল ছিলেন পুলক। পুলিশ সূত্রে খবর, গত ক’দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। তবে আত্মহত্যার কোনও কারণ ঘটেছিল কি না, সে ব্যাপারে নিশ্চিত নন তাঁর সহকর্মী বা পরিচিতরা। পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, সম্প্রতি বেশ কিছু জায়গা থেকে ঋণ নিয়েছিলেন পুলক। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মাঝবয়সি পুলকের পরিবার থাকলেও তাঁরা তাঁর সঙ্গে থাকতেন না। হরিদেবপুরের ওই ভাড়াবাড়িতে একাই থাকতেন কলকাতা পুলিশের ওই কনস্টেবল।

পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। ওই পুলিশকর্মীর দেহও পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE