Advertisement
১৩ জুন ২০২৪
Fire Accident

Burnt to death: আগুনে পুড়ে মৃত্যু যুবকের, রহস্য

তবে স্থানীয়েরা জানিয়েছেন, মাঝেমধ্যে দাদার সঙ্গে পুরোহিতের কাজ করতেন গৌতম।

প্রতীকী চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ০৬:১৩
Share: Save:

টালির ছাউনির একটি বাড়ি থেকে আচমকা ধোঁয়া বেরোতে দেখে সন্দেহ হয়েছিল এলাকার বাসিন্দাদের। ওই ঘর থেকে এক ব্যক্তির গোঙানির আওয়াজ পেয়ে তাঁরা দ্রুত পুলিশ ও দমকলে খবর দেন। খবর পেয়ে দমকল এসে আগুন নেভায়। অগ্নিদগ্ধ ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। রবিবার ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক থানার পশ্চিম আনন্দপল্লির পূর্ব পুঁটিয়ারিতে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম গৌতম চক্রবর্তী (৩৫)। ওই বাড়িতে তিনি একাই থাকতেন। তেমন কোনও কাজও করতেন না। তবে স্থানীয়েরা জানিয়েছেন, মাঝেমধ্যে দাদার সঙ্গে পুরোহিতের কাজ করতেন গৌতম। এ দিন ভোর পাঁচটা নাগাদ এলাকার বাসিন্দারা টালির চালের ওই ঘর থেকে ধোঁয়া বেরোতে দেখেন। ঘরের ভিতর থেকে আসছিল গোঙানির আওয়াজ। এর পরেই তাঁরা রিজেন্ট পার্ক থানা ও দমকলে খবর দেন। এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা গৌতমকে মৃত ঘোষণা করেন। এক বাসিন্দা বলেন, ‘‘গৌতম বিয়ে করেননি। একাই থাকতেন। ভোরে গোঙানির আওয়াজ শুনে এসে দেখি, ঘর থেকে গলগল করে ধোঁয়া বেরোচ্ছে। চিৎকার করে প্রথমে দরজা খোলার চেষ্টা করি। কিন্তু দরজা ভিতর থেকে বন্ধ ছিল।’’

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, ওই যুবক প্রায়ই মদ্যপান করতেন। তবে এই ঘটনায় রবিবার রাত পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি। কী ভাবে ওই বাড়িতে আগুন লাগল, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Accident Burnt to death Regent Park
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE