Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sexual Assault

ভলিবল খেলা দেখতে গিয়ে যৌন নির্যাতনের শিকার হল নাবালিকা

ওই নাবালিকা স্থানীয় একটি ক্লাবের কাছে ভলিবল প্রতিযোগিতা দেখতে গিয়েছিলেন। অভিযোগ, সেই সময় বছর চল্লিশের এক ব্যক্তি তাকে উত্তক্ত করতে থাকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১১:১৭
Share: Save:

ফের শহরে যৌন নির্যাতনের শিকার নাবালিকা। এ বারের ঘটনা রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব পুটিয়ারীতে। ওই নাবালিকা স্থানীয় একটি ক্লাবের কাছে ভলিবল প্রতিযোগিতা দেখতে গিয়েছিলেন। অভিযোগ, সেই সময় বছর চল্লিশের এক ব্যক্তি তাকে উত্তক্ত করতে থাকে। পরে জোর করে শারীরিক নিগ্রহ করে বলেও অভিযোগ। রবিবার রাতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম তারক সাহা।

পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকা পুটিয়ারীর দক্ষিণপাড়ার বাসিন্দা। রাত ৮টা নাগাদ সে ভলিবল প্রতিযোগিতা দেখছিল। সে সময় নানা আছিলায় তার যৌনাঙ্গে হাত দেন তারক। এই ঘটনা সামনে আসতেই স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখাতে শুরু করেন। মারধর করা হয় অভিযুক্তকে। রাতে উত্তেজিত জনতার হাত থেকে তারককে উদ্ধার করে পুলিশ নিজেদের হেফাজতে নেয়। ধৃতের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। এই ঘটনার প্রতিবাদে রিজেন্ট পার্ক থানায় বিক্ষোভও দেখান স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minor Abuse Sexual Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE