Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
electricity

Electricity breakdown kolkata: ছয় ঘণ্টা বিদ্যুৎহীন শহরের একটি অংশ, সমস্যায় বাসিন্দারা

রবিবার নয়াবাদ এলাকায় তার ছিঁড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়। কাজ শুরু করেছে বিদ্যুৎ সরবরাহ সংস্থা।

বিদ্যুৎ বিপর্যয় কলকাতার নয়াবাদে। ভোগান্তির শিকার এলাকার বাসিন্দারা।

বিদ্যুৎ বিপর্যয় কলকাতার নয়াবাদে। ভোগান্তির শিকার এলাকার বাসিন্দারা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৬:৫০
Share: Save:

বিদ্যুৎ বিপর্যয় শহরে। রবিবার প্রায় ছ'ঘণ্টা বিদ্যুৎহীন রইল দক্ষিণ কলকাতার নয়াবাদ এলাকার একটি অংশ। ফলে একাধিক সমস্যায় সেখানকার বাসিন্দারা। বিদ্যুতের তার ছিঁড়ে যাওয়ার কারণে ওই সমস্যা হচ্ছে বলে জানা গিয়েছে। সিইএসসি জানিয়েছে, কাজ চলছে। বৃষ্টির জন্য কাজ করতে অসুবিধা হচ্ছে।

Advertisement

সকাল সাড়ে ১০টা থেকে বিদ্যুৎ নেই নয়াবাদের বাস স্ট্যান্ড লাগোয়া এলাকায়। স্থানীয় বাসিন্দা পেশায় আইনজীবী দেবব্রত সেন জানান, ছ’ঘণ্টা হতে চলেছে বাড়িতে বিদ্যুৎ নেই। পাম্পে করে জল তোলা যায়নি। ফলে এখন জলের ঘাটতি দেখা দিয়েছে। ফোনে চার্জ নেই। দৈনন্দিনের বিভিন্ন কাজ করতে সমস্যা হচ্ছে। ওই এলাকার অন্য এক বাসিন্দা সুদীপ্তশেখর রায় বলেন, ‘‘এই এলাকায় প্রায়ই বিদ্যুতের সমস্যা দেখা দেয়। তবে এত ক্ষণ বিদ্যুৎহীন ভাবে কাটাতে হয়নি। বাড়িতে অসুস্থ রোগী রয়েছেন। ভয় হচ্ছে। বাড়িতে জল নেই, ফোনে চার্জ নেই। বাড়ি পুরো অন্ধকার। যে কোনও সময়ে দুর্ঘটনা ঘটতে পারে।’’

ওই এলাকার বিদ্যুৎ বিপর্যয় নিয়ে সিইএসসি-র সঙ্গে যোগাযোগ করে আনন্দবাজার অনলাইন। তারা জানায়, একটি লরি গাছে ধাক্কা মারে। ফলে গাছ উল্টে বিদ্যুতের তার ছিঁড়ে যায়। সেই কারণে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ঘটনাটি জানতে পেরেই কাজ শুরু হয়েছে। দ্রুত পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.