Advertisement
২৫ এপ্রিল ২০২৪
COVID 19

ওসি-দের ‘বাড়ি থেকে কাজ’ চালুর নির্দেশ

সোমবার পুলিশের প্রতিটি থানা ও ট্র্যাফিক গার্ডের আধিকারিকদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে ওই নির্দেশ দেন কমিশনার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ০৬:১৬
Share: Save:

থানার ওসি এবং অতিরিক্ত ওসি-রা যাতে সপ্তাহে এক দিন বাড়ি থেকে কাজ করার সুযোগ পান, তা নিশ্চিত করার জন্য ডিভিশনাল ডিসি-দের নির্দেশ দিলেন কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র। সোমবার পুলিশের প্রতিটি থানা ও ট্র্যাফিক গার্ডের আধিকারিকদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে ওই নির্দেশ দেন কমিশনার।

সম্প্রতি এক ভার্চুয়াল বৈঠকে কমিশনার সমস্ত থানার ওসি এবং অতিরিক্ত ওসি-দের জন্য ‘বাড়ি থেকে কাজ’ চালুর কথা বলেছিলেন। তবে সব ডিভিশনে তা কার্যকর হয়নি। থানার বাকি কর্মীরা অবশ্য এই
সুবিধা পাবেন না।

এক পুলিশকর্তা জানান, বাড়ি থেকে কাজ করলেও কেউ কলকাতার বাইরে যেতে পারবেন না। এমনকি, সব সময়ে যাতে ওই অফিসারকে ফোনে পাওয়া যায়, সেই নির্দেশও দেওয়া হয়েছে। এ দিনের বৈঠকে কমিশনার জানান, ট্যাংরা, গরফা ও মেটিয়াবুরুজ থানা ভবনগুলির অবস্থা খারাপ। সেখানে নতুন ভবন তৈরি করতে থানাগুলিকে অন্যত্র সরে যেতে হবে। আবার রিজেন্ট পার্ক ট্র্যাফিক গার্ডের অফিসের জন্যও নতুন জায়গা দেখতে বলেন তিনি। কমিশনার এ দিন জানান, শহরে পুলিশ কিয়স্কের সংখ্যা কমানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police COVID 19 Work from home
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE