Advertisement
০১ মে ২০২৪
Kidnapping

ময়দান এলাকায় অপহৃত বিহারের ব্যবসায়ী, ছাড়া পেলেন ১০ লক্ষের মুক্তিপণে! গ্রেফতার এক

কলকাতা পুলিশ জানিয়েছে, বিহারের বৈশালী জেলার হাজিপুরের বাসিন্দা রাজেশকুমার রায়ের অভিযোগ, তাঁকে ময়দান থানা এলাকা থেকে অপহরণ করেছিলেন শেখ সেলিম-সহ কয়েক জন দুষ্কৃতী।

ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে গ্রেফতার শেখ সেলিম নামে এক অভিযুক্ত।

ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে গ্রেফতার শেখ সেলিম নামে এক অভিযুক্ত। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ২০:০৯
Share: Save:

বিহারের ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে কলকাতার এক যুবককে গ্রেফতার করল ময়দান থানার পুলিশ। তদন্তে নেমে সোমবার পার্ক সার্কাসের ওই বাসিন্দাকে পাকড়াও করা হয় বলে পুলিশ সূত্রে খবর। ধৃতের নাম শেখ সেলিম।

কলকাতা পুলিশ সূত্রে খবর, বিহারের বৈশালী জেলার হাজিপুরের বাসিন্দা রাজেশকুমার রায়ের অভিযোগ, তাঁকে ময়দান থানা এলাকা থেকে অপহরণ করেছিলেন শেখ সেলিম-সহ কয়েক জন দুষ্কৃতী। তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা মুক্তিপণও চাওয়া হয়েছিল। দুষ্কৃতীদের দাবি মেনে ওই বিপুল পরিমাণ অর্থ মুক্তিপণ দিয়েই ছাড়া পেয়েছেন তিনি।

সোমবার ময়দান থানায় অভিযোগ দায়ের করেন বছর পঁয়তাল্লিশের রাজেশ। ওই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে ময়দান থানার পুলিশ-সহ গোয়েন্দা বিভাগের আধিকারিকেরা।

মঙ্গলবার পার্ক সার্কাস এলাকার আরকে চ্যাটার্জি রোডের বাসিন্দা শেখ সেলিমকে গ্রেফতার করে পুলিশ। বাকি দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnapping Crime Maidan Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE