Advertisement
৩০ এপ্রিল ২০২৪
arrest

যুবককে অপহরণের অভিযোগে ধৃত এক

ঘটনার সূত্রপাত বুধবার। নিউ আলিপুরের বাসিন্দা রোহিত বেহেরা নামে এক ব্যবসায়ী অভিযোগ করেন, তাঁর ছেলেকে কয়েক জন অপহরণ করেছে। মুক্তিপণ হিসেবে ১০-১২ লক্ষ টাকা দাবি করা হচ্ছে।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৩৯
Share: Save:

এক ব্যবসায়ীকে অপহরণ করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম গৌতম মণ্ডল। বৃহস্পতিবার একবালপুর থানার পুলিশ তাকে গ্রেফতার করে। ধৃতকে ওই দিন আলিপুর আদালতে তোলা হলে বিচারক ১২ দিনের পুলিশি হেফাজত দেন। ঘটনায় জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার সূত্রপাত বুধবার। নিউ আলিপুরের বাসিন্দা রোহিত বেহেরা নামে এক ব্যবসায়ী অভিযোগ করেন, তাঁর ছেলেকে কয়েক জন অপহরণ করেছে। মুক্তিপণ হিসেবে ১০-১২ লক্ষ টাকা দাবি করা হচ্ছে। না হলে ফল খারাপ হবে বলে ফোনে হুমকি দিচ্ছে অপহরণকারীরা। রাতেই ওই অভিযোগ জমা পড়ে একবালপুর থানায়। যার ভিত্তিতে পুলিশ তদন্তে নেমে মোবাইল ফোনের অবস্থানের সূত্র ধরে জানতে পারে, দক্ষিণ ২৪ পরগনার সন্তোষপুর আক্রা রোডের একটি গুদামে ওই ব্যবসায়ীর ছেলে আটক রয়েছেন। সেই রাতেই পুলিশ ব্যবসায়ীর ছেলে রনি বেহেরাকে উদ্ধার করলেও অভিযুক্তেরা সেখান থেকে পালিয়ে যায়। পুলিশ রনিকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পরে সেখান থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জেনেছে, রনি ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসার সঙ্গে যুক্ত। অভিযুক্তেরা সকলেই তাঁর পরিচিত। অপহরণকারীদের কেউ কেউ রনির কাছ থেকে টাকা পেত বলে দাবি করেছে ধৃত গৌতম। রনি সেই টাকা না দেওয়ার জন্য ওই অপহরণ বলেও দাবি তার। এক তদন্তকারী অফিসার জানান, কী কারণে রনিকে অপহরণ করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। তবে অপহরণকারীদের কেউ কেউ তাঁর থেকে টাকা পেত। সেই সঙ্গে তাদের ধারণা ছিল, রনির কাছে অনেক টাকা আছে।

তাই নতুন কাজের টোপ দিয়ে বুধবার রনিকে ডেকে পাঠায় অভিযুক্ত সাত জন। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, বর্নফিল্ড রোড থেকে রনিকে বাইকে তুলছে অভিযুক্তেরা। সেখান থেকে একবালপুরের বিভিন্ন জায়গা ঘুরিয়ে আক্রা রোডে রনিকে নিয়ে যায় তারা। টাকা চেয়ে রনির বাবাকে ফোন করা হয়। অভিযোগ, রনিকে বেধড়ক মারধরও করে অভিযুক্তেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Abduction Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE