Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bus Accident

Kolkata bus accident: ডোরিনা ক্রসিংয়ে দুর্ঘটনা, উল্টে গেল যাত্রী বোঝাই বাস, শিশু-সহ আহত ২০

ধর্মতলার সামনে ডোরিনা ক্রসিংয়ে বাসটির টায়ার ফেটে যায়। তার পরই নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাতিস্তম্ভে ধাক্কা বাসটি। ফলে সেটি উল্টে যায়।

ডোরিনা ক্রসিংয়ে বাস দুর্ঘটনা।

ডোরিনা ক্রসিংয়ে বাস দুর্ঘটনা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৫:২৬
Share: Save:

যাত্রিবোঝাই বাস উল্টে গেল কলকাতায়। রবিবার কলকাতার ডোরিনা ক্রসিংয়ে টায়ার ফেটে একটি মিনিবাস উল্টে যায়। ওই ঘটনায় দুই শিশু-সহ অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাঁদের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ এবং দমকল। এখন রাস্তার উপর থেকে বাসটিকে সরানোর কাজ শুরু হয়েছে।

জানা গিয়েছে, পার্ক সার্কাস থেকে বাঁকড়ার দিকে যাচ্ছিল মিনিবাসটি। ওই রুটেরই বাস ছিল। তবে রবিবার একটি অনুষ্ঠানে যোগ দিতে সংরক্ষিত যাত্রী নিয়ে বাঁকড়া যাচ্ছিল বাসটি।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, ধর্মতলার সামনে ডোরিনা ক্রসিংয়ে বাসটির টায়ার ফেটে যায়। তার পরই নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাতিস্তম্ভে ধাক্কা বাসটি। ফলে সেটি উল্টে যায়। যে হেতু বাসটিতে যাত্রীভর্তি ছিল তাই অনেক যাত্রীই চাপা পড়ে যান। ঘটনাটি জানতে পেরে সঙ্গে সঙ্গে যাত্রীদের উদ্ধারের কাজ শুরু করে পুলিশ। অকুস্থলে গিয়েছে দমকলও। দুর্ঘটনাটির পর সেখানে যানজট তৈরি হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বাসের ভিতর থেকে যাত্রীদের বার করে আনার কাজ শুরু হয়েছে। দু’টি শিশু-সহ বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE