Advertisement
০৭ মে ২০২৪
SSKM

SSKM Hospital: ছুটির কাগজে সই চাই, লোক খুঁজছেন যুবক

ফিরোজ দক্ষিণ দিনাজপুরের কুশমন্ডির চৌকিয়াপুকুর গ্রামের বাসিন্দা। কয়েক দিন আগে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্নে গিয়েছিলেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ০৭:০৪
Share: Save:

‘আমার ছুটির কাগজে একটা সই করে দেবেন?’— হাসপাতাল চত্বরে ঘুরে রোগীর পরিজনদের কাছে এমনই আবেদন জানাচ্ছেন এক যুবক। একটু পরেই বকুনি দিয়ে তাঁকে ওয়ার্ডে পাঠালেন কর্মীরা। জানা গেল, দিনকয়েক আগে এসএসকেএমে ভর্তি হয়েছিলেন ওই যুবক, ফিরোজ ইয়াসদানি। এখন তিনি সুস্থ। কিন্তু পরিজনেরা না আসায় ছুটির কাগজে সই করার কেউ নেই। ফলে হাসপাতালও ছুটি দিতে পারছে না।

ফিরোজ দক্ষিণ দিনাজপুরের কুশমন্ডির চৌকিয়াপুকুর গ্রামের বাসিন্দা। কয়েক দিন আগে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্নে গিয়েছিলেন। কিন্তু তা সম্ভব না হওয়ায় কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে চিঠি জমা দেন। এর পরে রাতে রবীন্দ্র সদন এলাকায় তাঁকে কয়েক জন মারধর করে বলে অভিযোগ। ফিরোজ বলেন, ‘‘তার পরেই আমি পিজিতে ভর্তি হই।’’ চিকিৎসকেরা জানান, এখন তিনি সুস্থ। কিন্তু পরিবারের কেউ না এলে ছাড়া যাবে না। ফিরোজ বলেন, ‘‘এত দূর থেকে বাড়ির লোকেরা আসতে পারছেন না। তা হলে কি আমি বাড়ি যাব না?’’

হাসপাতালের এক আধিকারিক বলেন, ‘‘ওঁর কাগজপত্র পুলিশ আউটপোস্টে পাঠিয়েছি। পুলিশ বাড়ির সঙ্গে যোগাযোগ করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSKM discharge certificate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE