Advertisement
০২ মে ২০২৪
Pistol Shooting

গুলি-কাণ্ড কি পুরনো শত্রুতার জেরে, দেখছে পুলিশ

তদন্তে আরও জানা গিয়েছে, অভিযোগকারী পিন্টুর বিরুদ্ধে জোড়া খুনের অভিযোগ রয়েছে। কিছু দিন আগে তিনি সেই ঘটনায় জামিন পেয়েছেন। বচসা চলাকালীন ওই কথা বলে পিন্টু বাকিদের শাসিয়েছিলেন বলেও খবর।

 অভিযুক্ত নিজের বাড়ি থেকে বন্দুক এনে পিন্টুকে লক্ষ্য করে গুলি চালান, পুলিশি তদন্তে উঠে এসেছে এমন তথ্যই।

অভিযুক্ত নিজের বাড়ি থেকে বন্দুক এনে পিন্টুকে লক্ষ্য করে গুলি চালান, পুলিশি তদন্তে উঠে এসেছে এমন তথ্যই। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ০৭:২৫
Share: Save:

পানশালায় বসা নিয়ে প্রথমে একপ্রস্ত বচসা। এর পরে ইএম বাইপাসের ধারে একটি শপিং মলের ওই পানশালা থেকে বেরিয়ে অভিযুক্তদের সঙ্গে ফের হাতাহাতিতে জড়ান বালি-মাটির কারবারি পিন্টু বাগ। হাতাহাতি করতে গিয়ে অভিযুক্তদের গাড়িতেও উঠে পড়েন তিনি। তখনই অভিযুক্তেরা তাঁকে গাড়িতে করে কামালগাজি নিয়ে চলে যান। অভিযোগ, সেখানেই মূল অভিযুক্ত নিজের বাড়ি থেকে বন্দুক এনে পিন্টুকে লক্ষ্য করে গুলি চালান। সার্ভে পার্ক থানা এলাকার গুলি-কাণ্ডের পুলিশি তদন্তে উঠে এসেছে এমন তথ্যই।

তদন্তে আরও জানা গিয়েছে, অভিযোগকারী পিন্টুর বিরুদ্ধে জোড়া খুনের অভিযোগ রয়েছে। কিছু দিন আগে তিনি সেই ঘটনায় জামিন পেয়েছেন। বচসা চলাকালীন ওই কথা বলে পিন্টু বাকিদের শাসিয়েছিলেন বলেও খবর। অভিযুক্তদের পিন্টু চিনতেন, এমনটাও মনে করছেন তদন্তকারীরা।

এ দিকে, এই ঘটনায় সাবির মণ্ডল নামে এক জনকে গ্রেফতারের পরে আরও দু’জনকে ধরেছেন গোয়েন্দারা। তাঁদের নাম হালিম মণ্ডল ওরফে ছোটবাবু এবং মহম্মদ তনবীর। মূল অভিযুক্ত হালিমই গুলি চালান বলে পুলিশের দাবি। পুলিশ আরও জানিয়েছে, ঘটনার সময়ে পানশালায় সাবির থাকলেও গুলি চালানোর সময়ে তিনি ছিলেন না বলেই জেরায় জানিয়েছেন।

তদন্তকারীরা জেনেছেন, শনিবার রাতে এক বন্ধুর সঙ্গে ওই পানশালায় যান পিন্টু। সেখানেই গোলমালের সূত্রপাত। এর পরে মদ্যপান করে সবাই নেমে আসেন। হালিম-সহ বাকিরা গাড়িতে চলে যাওয়ার সময়ে পিন্টু তাঁদের হুমকি দেন। ফের দু’পক্ষে হাতাহাতি শুরু হয়। তখনই অভিযুক্তেরা পিন্টুকে গাড়িতে তুলে কামালগাজির কুমড়োখালিতে যান। তদন্তকারীদের দাবি, বাড়ি থেকে বন্দুক এনে হালিম পিন্টুকে লক্ষ্য করে দু’রাউন্ড গুলি চালান। একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়, অন্যটি পিন্টুর হাতে লাগে। তবে ওই বন্দুকটি উদ্ধার হয়নি।

এ দিকে, ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় পিন্টুকে বলতে শোনা গিয়েছে, পাঁচশো টাকা বকেয়া থাকায় তাঁকে মারধর করা হয়েছে। যদিও পিন্টুর দিদি দেবিকা ঘোষ বাগের দাবি, ‘‘অভিযুক্তদের চিনত না ভাই। যখন ও ফিরছিল, তখন কয়েক জন জিজ্ঞাসা করায় মিথ্যে কথা বলেছিল।’’ পুলিশ ওই ভিডিয়োর সত্যতা যাচাই করছে।

তদন্তকারী এক আধিকারিক বলেন, ‘‘শুধু পানশালায় বসা নিয়ে গোলমাল, না কি পুরনো শত্রুতাও রয়েছে, তা দেখা হচ্ছে। ধৃতদের জেরা করে এবং পিন্টু সুস্থ হলে তাঁর সঙ্গে কথা বলার পরে সব স্পষ্ট হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pistol Shooting Enmity Crime police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE