Advertisement
২২ জুলাই ২০২৪
arrest

পার্ক স্ট্রিট গুলি-কাণ্ডে গ্রেফতার আরও দুই

শুক্রবার রাতে মোটরবাইক ওভারটেক করা নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা হয়। তার জেরেই পার্ক স্ট্রিট থানা এলাকার মির্জা গালিব স্ট্রিট এবং কিড স্ট্রিটের সংযোগস্থলে এক যুবককে ডেকে নিয়ে এসে গুলি চালানো হয় বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ০৭:৩৩
Share: Save:

পার্ক স্ট্রিটে গুলি চালানোর ঘটনায় আরও দু’জনকে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাতে নতুন করে ওই দু’জনকে গ্রেফতার করা হয়। এই নিয়ে এই ঘটনায় মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়াল পাঁচ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত পাঁচ জনের নাম ফারুখ খান, আসিফ আহমেদ, আবসার আলি খান, ম্যাথু নোয়েল এবং মহম্মদ সাব্বির খান। ধৃতদের রবিবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। ২০ জুন পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

শুক্রবার রাতে মোটরবাইক ওভারটেক করা নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা হয়। তার জেরেই পার্ক স্ট্রিট থানা এলাকার মির্জা গালিব স্ট্রিট এবং কিড স্ট্রিটের সংযোগস্থলে এক যুবককে ডেকে নিয়ে এসে গুলি চালানো হয় বলে অভিযোগ। আহত হন এখলাস বেগ। তাঁর পায়ে গুলি লাগে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা ঘটনায় অভিযোগ ছিল, সোনা ওরফে মহম্মদ ফাহিমুদ্দিন এবং তাঁর দলবলের বিরুদ্ধে। প্রায় ৩০-৪০ জন এসে হামলা চালায় বলে অভিযোগ। জানা গিয়েছে, একদা কুখ্যাত দুষ্কৃতী গব্বরের সহযোগী ছিল সোনা। গুলি চালানোর ঘটনার তদন্তে নেমে শনিবার পুলিশ তিন জনকে গ্রেফতার করেছিল। তবে ঘটনার পর আরও বেশ কয়েক জনকে নিয়ে পালিয়ে যান মূল অভিযুক্ত সোনা। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে শনিবার রাতে সাব্বির-সহ দু’জনকে গ্রেফতার করে পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজে সোনার পাশাপাশি সাব্বিরকেও গুলি চালাতে দেখা গিয়েছে বলে পুলিশের দাবি। এক তদন্তকারী আধিকারিক বলেন, ‘‘ঘটনাস্থলের সিসি ক্যামেরার
ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। কারা যুক্ত ছিল, তা চিহ্নিত করা হচ্ছে। প্রত্যেককে গ্রেফতার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Park Street Shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE