Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

চাকরির আশ্বাস দিয়ে টাকা লোপাট

নদিয়ার বাসিন্দা শুভঙ্কর মণ্ডল সম্প্রতি পুলিশকে অভিযোগে জানান, দিন কয়েক আগে তাঁর সঙ্গে মেহবুব আলি মল্লিক নামে এক ব্যক্তির যোগাযোগ হয়। মেহবুব

নিজস্ব সংবাদদাতা
২৩ অগস্ট ২০১৭ ০১:০৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

তাঁকে আশ্বাস দেওয়া হয়েছিল, প্রাথমিক শিক্ষক পদে চাকরি করে দেওয়া হবে। উল্টে তাঁর কাছ থেকেই বেশ কয়েক হাজার টাকা হাতিয়ে পালাল অভিযুক্তেরা। সোমবার ঘটনাটি ঘটেছে সল্টলেকের করুণাময়ী মোড়ে। প্রতারিত ব্যক্তির অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ৩ জনকে গ্রেফতার করেছে বিধাননগর পূর্ব থানার পুলিশ।

নদিয়ার বাসিন্দা শুভঙ্কর মণ্ডল সম্প্রতি পুলিশকে অভিযোগে জানান, দিন কয়েক আগে তাঁর সঙ্গে মেহবুব আলি মল্লিক নামে এক ব্যক্তির যোগাযোগ হয়। মেহবুব শুভঙ্করকে জানান, সরকারি চাকরি পাইয়ে দিতে তিনি সাহায্য করবেন। এর কয়েক দিন পরে মেহবুব ফের শুভঙ্করকে বলেন, প্রাথমিক শিক্ষক পদে নিয়োগ হবে। ২ লক্ষ টাকা দিলে চাকরি মিলবে। এর জন্য সোমবার ওই যুবককে করুণাময়ী মোড়ের কাছে একটি হাসপাতালের সামনে আসতে বলে মেহবুব।

কথা মতো বোনকে নিয়ে পৌঁছন শুভঙ্কর। একটু পরে আসেন মেহবুব। শুভঙ্করকে বলা হয়, প্রাথমিক শিক্ষা পর্ষদ অফিসে ইন্টারভিউ চলছে। চাকরির জন্য প্রাথমিক ভাবে ২৫ হাজার টাকা লাগবে। পুলিশ জানিয়েছে, এর পরে শুভঙ্করকে নিয়ে কিছুটা দূরে চলে যায় মেহবুব। সেখানে গিয়ে শুভঙ্কর দেখেন, একটি গাড়িতে তিন জন বসে। শুভঙ্কর টাকা দিতেই তাঁকে নকল নিয়োগপত্র দিয়ে চম্পট দেয় মেহবুব ও তার সঙ্গীরা।

Advertisement

পুলিশ মেহবুব ও তার দুই সঙ্গীকে ধরলেও এক অভিযুক্ত পলাতক। পুলিশের অনুমান, কোনও চক্র এর পিছনে রয়েছে। ধৃতদের জেরা করে বাকিদের খোঁজ করা হচ্ছে।



Tags:

আরও পড়ুন

Advertisement