Advertisement
০৪ মে ২০২৪
Kolkata Police

ট্র্যাফিক পুলিশকে ধাক্কা মেরে পালাল বেপরোয়া গাড়ি! বর্ষশেষের রাতে চায়না টাউনে দুর্ঘটনা

চায়না টাউনের কাছে কর্তব্যরত ট্র্যাফিক গার্ডের পুলিশ কনস্টেবল নাকা চেকিংয়ের জন্য গাড়িটিকে আটকাতে যান। কিন্তু কোনও বাধা মানেনি গাড়িটি। পুলিশকর্মীকে ধাক্কা দিয়ে পালিয়ে চলে যায় সেই গাড়ি।

কলকাতার রাস্তায় আইন অমান্যের ঘটনা। আহত হলেন কর্তব্যরত ট্র্যাফিক পুলিশ।

কলকাতার রাস্তায় আইন অমান্যের ঘটনা। আহত হলেন কর্তব্যরত ট্র্যাফিক পুলিশ। গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১১:০৭
Share: Save:

পুরনো বছরের শেষ দিনে কলকাতার রাস্তায় আইন অমান্যের ঘটনা। বর্ষশেষের উচ্ছৃঙ্খলতা মানল না পুলিশি বাধা। নাকা চেকিং চলাকালীন ট্র্যাফিক গার্ডের পুলিশকর্মীকে ধাক্কা মেরে পালাল বেপরোয়া গাড়ি। ঘটনাস্থল কলকাতার প্রগতি ময়দান থানা এলাকা। আহত পুলিশ কনস্টেবলের নাম তপন চক্রবর্তী। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৪৭ বছর বয়সি ওই ট্র্যাফিক পুলিশকর্মীর শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে বলে খবর। পাঁজরে আঘাত গুরুতর।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ একটি গাড়ি পার্ক সার্কাসের দিক থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। চায়না টাউনের কাছে কর্তব্যরত পুলিশকর্মী নাকা চেকিংয়ের জন্য গাড়িটিকে আটকাতে যান। কিন্তু কোনও বাধা মানেনি গাড়িটি। ওই পুলিশকর্মীকে ধাক্কা দিয়ে এগিয়ে চলে যায় গাড়িটি। ধাক্কায় আহত হয়ে রাস্তায় পড়ে যান তপন। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় স্বতঃপ্রণোদিত একটি মামলা রুজু করেছে পুলিশ। ঘাতক গাড়ি এবং চালকের খোঁজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Police Accident car Naka Checking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE