Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Ganesh Puja

গণেশ পুজোর অনুমতি দিল না পুলিশ

সল্টলেকের ওই ক্লাবটির অন্যতম মুখ্য সংগঠক রাজারহাট-নিউ টাউনের বিধায়ক তথা বিজেপি নেতা সব্যসাচী দত্ত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২০ ০২:৩৩
Share: Save:

গণেশপুজোর অনুমতি পেতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হতে হল সল্টলেকের একটি ক্লাবকে।

Advertisement

সল্টলেকের সিএফ ব্লকের ওই ক্লাবটি প্রতি বছর গণেশপুজো করে। এ বছরেও সেই পুজোর প্রস্তুতি নিচ্ছিল তারা। ক্লাব কর্তৃপক্ষ জানান, বিধাননগর পুরসভা, দমকল ও বিদ্যুৎ দফতরের কাছ থেকে অনুমতি মিললেও পুলিশের তরফে মেলেনি। তাই আদালতের দ্বারস্থ হয়েছে তারা।

সল্টলেকের ওই ক্লাবটির অন্যতম মুখ্য সংগঠক রাজারহাট-নিউ টাউনের বিধায়ক তথা বিজেপি নেতা সব্যসাচী দত্ত। ফলে এই ঘটনায় অবধারিত ভাবেই লেগে গিয়েছে রাজনীতির রং।

সব্যসাচীবাবু জানান, বিধাননগর পুরসভা, বিদ্যুৎ দফতর ও দমকলের অনুমতি পাওয়ার পরেও পুলিশ ছাড়পত্র না-দেওয়ায় তাঁদের আদালতে যেতে হয়েছে। আদালত পুলিশের কাছে সব নথি জমা দিতে বলেছে। পুলিশকে সেই নথি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ করতে নির্দেশ দেওয়া হয়েছে। সব্যসাচীবাবুর অভিযোগ, তিনি বিজেপিতে যোগ দিয়েছেন বলেই পুলিশ পুজোর অনুমতি দিতে ইচ্ছে করে গড়িমসি করছে। এলাকার বাসিন্দাদেরও বক্তব্য, পুরসভা-সহ তিনটি দফতর অনুমতি দেওয়ার পরেও কী কারণে পুলিশ তা দিল না, তা বোধগম্য হচ্ছে না।

Advertisement

সব্যসাচীবাবুর দাবি, অনুমতি পাওয়ার আবেদনপত্রের সঙ্গে অন্যান্য দফতরের অনুমোদন-সহ যাবতীয় নথি পুলিশ কমিশনারের দফতরে জমা দেওয়া হয়েছিল। তার আগে বিধাননগর (উত্তর) থানায় দিতে গেলেও তা নেওয়া হয়নি। এ প্রসঙ্গে পুলিশ কমিশনার মুকেশ জানান, বিষয়টি দেখা হচ্ছে। সব দিক খতিয়ে দেখে সিদ্ধান্ত নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.