Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Behala Murder Case: বেহালা জোড়া খুন-কাণ্ডে নয়া মোড়, মৃতার বাড়ির কাছেই উদ্ধার মোবাইল, খোঁজ মিলল ব্যাগের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৩:৫২
গলা কেটে খুন করা হয় সুস্মিতা ও তাঁর ছেলে তমোজিৎকে

গলা কেটে খুন করা হয় সুস্মিতা ও তাঁর ছেলে তমোজিৎকে
ফাইল চিত্র।

বেহালায় নিহত গৃহবধূ সুস্মিতা মণ্ডলের মোবাইল উদ্ধার করল পুলিশ। আটক করা হয়েছে ধৃত দুই ভাই সঞ্জয় দাস ও সন্দীপ দাসের বাইক ও হেলমেট। খুনের সময় অভিযুক্তদের সঙ্গে থাকা ব্যাগও আটক করেছে পুলিশ।
লালবাজার সূত্রে খবর, ধৃতদের জেরা করে পর্ণশ্রীর আবাসনের কাছেই সুস্মিতার মোবাইল উদ্ধার করে পুলিশ। প্রথমে অভিযুক্তরা মোবাইলটি সঙ্গে করে নিয়ে যাওয়ার পরিকল্পনা করলেও পরে ফোনের সূত্র ধরে ধরা পড়ে যাওয়ার ভয়ে মোবাইলটি ফেলে রেখে যায় বলেই পুলিশ সূত্রে খবর। অভিযুক্তদের বাইক, হেলমেট ও ব্যাগ পাঠানো হয়েছে ফরেন্সিক ল্যাবরেটরিতে। সেগুলিতে রক্তের দাগ রয়েছে কি না তা পরীক্ষা করে দেখা হবে বলেই পুলিশ সূত্রে খবর।

Advertisement

গত ৬ সেপ্টেম্বর বেহালার পর্ণশ্রীর সেনপল্লিতে গলা কেটে খুন করা হয় সুস্মিতা ও তাঁর ছেলে তমোজিৎ মণ্ডলকে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে রবিবার সঞ্জয় ও সন্দীপকে গ্রেফতার করেন গোয়েন্দারা। জানা যায়, তারা সম্পর্কে সুস্মিতার মাসতুতো ভাই। পর্ণশ্রীর ফ্ল্যাটে ঘন ঘন যাতায়াত ছিল তাদের। পুলিশের দাবি, ধর্মতলার একটি শপিং মলে সিসি ক্যামেরা দেখাশোনার দায়িত্বে থাকা সঞ্জয়ই খুনের পরিকল্পনা করেছিল। জেরায় সে জানিয়েছে, সুস্মিতার কাছে পাঁচ হাজার টাকা ধার চেয়ে না পাওয়ায় লুটের উদ্দেশ্যে তাঁকে খুন করে তারা। আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত তাদের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

আরও পড়ুন

Advertisement