Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mental Patient

আঙুলের ছাপের সূত্রে যুবককে ফেরাল পুলিশ

ওই যুবকের নাম আবদুল রাকিব। তাঁর বাড়ি মুর্শিদাবাদ জেলার বহরমপুরে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ০৫:৪৭
Share: Save:

মানসিক ভারসাম্যহীন যুবককে বাড়ি ফেরাল পুলিশ। বুধবার ঘটনাটি ঘটেছে সোনারপুর থানার সুভাষগ্রাম এলাকায়।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার গভীর রাতে টহলরত পুলিশকর্মীরা সুভাষগ্রাম এলাকায় এক যুবককে বিভ্রান্তের মতো ঘুরতে দেখে তাঁকে থানায় নিয়ে আসেন। কিন্তু ওই যুবক নিজের ঠিকানা ও পরিবারের বিষয়ে কিছুই বলতে পারছিলেন না। এক তদন্তকারী অফিসার জানান, ‘‘থানার কাছের আধার কেন্দ্রে ওই যুবককে নিয়ে যাওয়া হয়। আঙুলের ছাপ নিয়ে তাঁর বাড়ির ঠিকানা মেলে।’’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম আবদুল রাকিব। তাঁর বাড়ি মুর্শিদাবাদ জেলার বহরমপুরে। বুধবার সকালে ওই যুবকের পরিজনদের খবর দেওয়ার ব্যবস্থা করা হয়। এ দিন বিকেলে পরিজনেরা থানায় আসার পরেও ওই যুবক বাড়ি ফিরতে রাজি হননি।

ওই যুবকের পরিবার সূত্রের খবর, বছর দুয়েক ধরে মানসিক রোগে ভুগছেন রাকিব। সম্প্রতি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন তিনি। ওষুধ খাওয়া নিয়ে রাগারাগি করে কয়েক বার বাড়ি ছেড়ে চলে যান। রবিবার বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি রাকিব। তিনি বহরমপুর থেকে ট্রেনে শিয়ালদহে আসেন। ফের দক্ষিণ শাখার ট্রেনে সুভাষগ্রামে যান।

বুধবার বিকেল পর্যন্ত ওষুধ খেতে বা বাড়ি ফিরতে রাজি না হয়ে থানাতেই ছিলেন রাকিব। পরে সোনারপুর থানার আইসি সঞ্জীব চক্রবর্তী ওই যুবককে বুঝিয়ে তাঁকে বাড়ি যেতে রাজি করান। সন্ধ্যায় রাকিবকে নিয়ে তাঁর পরিজনেরা বহরমপুরের উদ্দেশে রওনা হয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Mental Patient
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE