Advertisement
১৮ মে ২০২৪
Narkeldanga

শরীরে অজস্র ছুরির কোপ! খাস কলকাতায় যুবকের দেহ উদ্ধার, তদন্তে নামল পুলিশ

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। কী ভাবে ওই যুবকের মৃত্যু হল, তা-ই আপাতত খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাটিকে প্রাথমিক ভাবে খুনের ঘটনা বলেই মনে করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১২:৫১
Share: Save:

কলকাতায় রহস্যজনক মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার ভোরে নারকেলডাঙা এলাকা থেকে বছর ৩৬-এর এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর শরীর জুড়ে ছিল ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন।

মৃত যুবকের নাম ইমামউদ্দিন আনসারি। নারকেলডাঙারই রাজাবাজারের হারসি স্ট্রিটের বাসিন্দা ছিলেন তিনি। তবে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টা নাগাদ তাঁকে উদ্ধার করা হয় নারকেলডাঙা থানা এলাকার কাইজ়ার স্ট্রিট থেকে। বাড়ি থেকে প্রায় ১৫ মিনিটের দূরত্বে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ইমামউদ্দিন। অচেতন অবস্থায় পুলিশ তাঁকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। কী ভাবে ওই যুবকের মৃত্যু হল, তা-ই আপাতত খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাটিকে প্রাথমিক ভাবে খুনের ঘটনা বলেই মনে করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। আপাতত ওই যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE