Advertisement
০৫ মে ২০২৪
Man Died

Policeman died: ট্রেলারে পিষ্ট হয়ে মৃত্যু পুলিশকর্মীর

মৃত পুলিশকর্মীর নাম প্রসেনজিৎ সামন্ত (৩৪)। বাগনানের বাসিন্দা প্রসেনজিতের স্ত্রী এবং চার বছরের একটি মেয়ে আছে।

প্রসেনজিৎ সামন্ত।

প্রসেনজিৎ সামন্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ০৬:৫০
Share: Save:

রাস্তার ধারে রাখা ট্র্যাফিক পুলিশের গার্ডরেলের জন্য ট্রেলারের ধাক্কায় মৃত্যু হল এক স্কুটারচালকের। তিনি হাওড়া সিটি পুলিশের কনস্টেবল ছিলেন। শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে শিবপুরের ফোরশোর রোডের ‘গঙ্গা-যমুনা’ নামে একটি কারখানার কাছে। মৃত পুলিশকর্মীর নাম প্রসেনজিৎ সামন্ত (৩৪)। বাগনানের বাসিন্দা প্রসেনজিতের স্ত্রী এবং চার বছরের একটি মেয়ে আছে। তিনি হাওড়া আদালতের ফার্স্ট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহম্মদ আরিফ হোসেনের নিরাপত্তারক্ষী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন প্রসেনজিৎ যখন স্কুটার চালিয়ে হাওড়া আদালতে ডিউটি করতে যাচ্ছিলেন, তখনই ট্রেলারটি রাস্তার ডান দিকে আড়াআড়ি ভাবে রাখা গার্ডরেল এড়াতে গিয়ে অনেকটাই বাঁ দিকে সরে আসে। সেই সময়ে ট্রেলারের বাঁ দিক দিয়েই স্কুটার নিয়ে যাচ্ছিলেন প্রসেনজিৎ। ট্রেলারটি তাঁর দিকে সরে এসে সজোরে ধাক্কা মারে স্কুটারে। প্রসেনজিৎ পড়ে যেতেই ট্রেলারের পিছনের চাকা তাঁর মাথার উপর দিয়ে চলে যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। হেলমেট থাকা সত্ত্বেও মাথার বাঁ দিক থেঁতলে যায়। ফোরশোর রোডে কর্তব্যরত ট্র্যাফিক পুলিশের দুই কর্মী গুরুতর আহত ওই কনস্টেবলকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, অন্যান্য দিনের মতো এ দিনও প্রসেনজিৎ শিবপুর পুলিশ লাইন থেকে ইউনিফর্ম পরে হাওড়া ময়দানের দিকে যাচ্ছিলেন। মৃত কনস্টেবলের পারিবারিক সূত্র থেকে জানা গিয়েছে, এ দিনই পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বৈষ্ণোদেবীর উদ্দেশে বেরোনোর কথা ছিল প্রসেনজিতের। হাওড়া আদালতের ফার্স্ট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নিরাপত্তারক্ষী হওয়ায় তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছেন আইনজীবীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Man Died Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE