Advertisement
০২ মে ২০২৪
Income Tax Raid

৩০ ঘণ্টা পার! কলকাতায় তৃণমূল মেয়র পারিষদের হোটেলে এখনও চলছে আয়কর তল্লাশি

বৃহস্পতিবার দেখা যায়, সিআরপিএফের এক আধিকারিক ওই হোটেলের বাইরে পাহারায় আছেন। তবে বিকেলের পরেও আয়কর দফতরের আধিকারিকরা ওই হোটেল থেকে বেরোননি।

কলকাতার ৫৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর আমিরউদ্দিন। এই তল্লাশি নিয়ে এখনও পর্যন্ত তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কলকাতার ৫৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর আমিরউদ্দিন। এই তল্লাশি নিয়ে এখনও পর্যন্ত তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৭:২৫
Share: Save:

প্রায় ৩০ ঘণ্টা অতিক্রান্ত। বৃহস্পতিবার বিকেলেও কলকাতা পুরসভার মেয়র পারিষদ সদস্য, তৃণমূল নেতা আমিরউদ্দিন ববির হোটেলে তল্লাশি চলছে। বুধবারই তাঁর ১৭৯, এজেসি বোস রোডের ঠিকানায় হানা দিয়েছিলেন আয়কর দফতরের কর্তারা।

তবে দীর্ঘ তল্লাশির পর ওই হোটেল থেকে কী উদ্ধার হয়েছে, তা এখনও পর্যন্ত জানা যায়নি। রিপন স্ট্রিটের ওই হোটেলের নথিপত্র খতিয়ে দেখা আয়কর দফতরের আধিকারিকরা জানতে পেরেছেন, সেখানকার বিদ্যুতের বিল রয়েছে আমিরের নামে। বৃহস্পতিবার দেখা যায়, সিআরপিএফের এক আধিকারিক ওই হোটেলের বাইরে পাহারায় আছেন। তবে বিকেলের পরেও আয়কর দফতরের আধিকারিকরা ওই হোটেল থেকে বেরোননি।

উল্লেখ্য, কলকাতার ৫৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর আমিরউদ্দিন। এই তল্লাশি নিয়ে এখনও পর্যন্ত তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বৃহস্পতিবারই রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেনের বাড়িতে তল্লাশি চালিয়ে আয়কর দফতর ১৫ কোটি টাকা উদ্ধার করেছে। বুধবার থেকেই জাকিরের বিড়ি কারখানা এবং তাঁর দফতর-সহ বিভিন্ন এলাকায় চলছিল আয়কর তল্লাশি। জাকির অবশ্য জানিয়েছেন, গত ২৩ বছর ধরে তিনি আয়কর দিয়ে আসছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Income Tax Raid TMC Mic KMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE