Advertisement
২৩ এপ্রিল ২০২৪
water supply

Water Supply: জয় হিন্দ প্রকল্পে সারাই, আজ জল বন্ধ কিছু এলাকায়

পুরসভার জল সরবরাহ বিভাগের তরফে জানানো হয়েছে, জয় হিন্দ জল প্রকল্পের পাইপলাইনে বড় বড় ছিদ্র দেখা দিয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ০৮:০৩
Share: Save:

দক্ষিণ কলকাতা ও পূর্ব কলকাতার বেশ কিছু এলাকায় আজ, শনিবার সকাল ১০টার পর থেকে পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে। কলকাতা পুরসভা সূত্রের খবর, ধাপার জয় হিন্দ জল প্রকল্পে মেরামতির কাজের জন্য জল সরবরাহ বিঘ্নিত হবে। আগামী কাল, রবিবার সকাল থেকে সরবরাহ স্বাভাবিক হবে বলে পুরসভার কমিশনার বিনোদ কুমার বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছেন।

পুরসভার জল সরবরাহ বিভাগের তরফে জানানো হয়েছে, জয় হিন্দ জল প্রকল্পের পাইপলাইনে বড় বড় ছিদ্র দেখা দিয়েছে। সেগুলি জরুরি ভিত্তিতে মেরামত করা প্রয়োজন। জল সরবরাহ বিভাগের এক আধিকারিকের কথায়, ‘‘মেরামতি না হওয়ায় বেশ কিছু দিন ধরে পর্যাপ্ত জল সরবরাহ করা সম্ভব হচ্ছিল না। কাজ হয়ে গেলে গরমে পর্যাপ্ত পরিস্রুত পানীয় জল মিলবে।’’

পুরসভা সূত্রের খবর, জল প্রকল্প বন্ধ থাকার ফলে জি জে খান রোড, মুকুন্দপুর, আনন্দপুর, পাটুলি, তেলিপাড়া, সি এন রায় রোড,
জি এস বসু রোডে জল যাবে না। তপসিয়ার বুস্টার পাম্পিং স্টেশনগুলি বন্ধ থাকবে।

এর ফলে ই এম বাইপাস সংলগ্ন এলাকা, পিকনিক গার্ডেন, আনন্দপুর, মুকুন্দপুর, পাটুলি, গড়িয়া, হাটগাছিয়া, মেট্রোপলিটন, তপসিয়া, চায়না টাউন, আরুপোতা, বাঘা যতীন, নিউ গড়িয়া, বৈষ্ণবঘাটা, রামলাল বাজার, কসবা, সন্তোষপুর, হালতু, অজয়নগর, পঞ্চসায়র, পঞ্চান্নগ্রাম ও সার্ভে পার্ক এলাকায় জল মিলবে না। পুরসভার ৭, ১০, ১১ এবং ১২ নম্বর বরোর অন্তর্গত এই এলাকাগুলি ৫৭, ৫৮, ৬৬, ৬৭, ৯১, ৯২, ৯৯, ১০০, ১০১, ১০২, ১০৩, ১০৪, ১০৫, ১০৬, ১০৭, ১০৮, ১০৯ এবং ১১০ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

water supply KMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE