Advertisement
১৭ মে ২০২৪
Crime in Kolkata

ঘরোয়া আড্ডার আসরে বিবাদ! গল্ফগ্রিনে বাবার বুকে-পেটে ছুরির কোপ বসালেন ছেলে

বাড়িতেই চলছিল পারিবারিক আড্ডা এবং পানভোজন। কিন্তু আড্ডার মধ্যেই হঠাৎ বিবাদ শুরু হয় জোসেফ এবং তাঁর কনিষ্ঠ পুত্রের মধ্যে। সেই বিবাদ চরমে পৌঁছতেই দুর্ঘটনা ঘটে।

পারিবারিক আড্ডায় হঠাৎ তাল কাটল। কলকাতার গল্ফগ্রিনের ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে এক জনকে।

পারিবারিক আড্ডায় হঠাৎ তাল কাটল। কলকাতার গল্ফগ্রিনের ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে এক জনকে। গ্রাফিক— শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৩:৪৮
Share: Save:

ঘরোয়া আড্ডার মধ্যেই বাবাকে খুনের চেষ্টা করলেন ছেলে। কলকাতা শহরের গল্ফগ্রিনের ঘটনা। সোমবার সন্ধ্যায় সেখানে পরিবারের সদস্যদের নিয়ে বসেছিল পানভোজনের আসর। সেখানেই হঠাৎ পিতা-পুত্রের বিবাদ শুরু হয় এবং বাবার উপর ছুরি নিয়ে চড়াও হন ছেলে। এই ঘটনায় গল্ফগ্রিন থানা। খুনের চেষ্টার মামলা দায়ের হয়েছে। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি যখন ঘটে, তখন বাবা এবং ছেলে দু’জনেই মত্ত অবস্থায় ছিলেন।

সোমবার রাতের এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন গল্ফগ্রিনের বাসিন্দা ৬২ বছর বয়সের জোসেফ ডিক্রুজ। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বাঙুর হাসপাতালে, পরে এসএসকেএমে ভর্তি করানো হয়। পুলিশ সূত্রে খবর, খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছে জোসেফের কনিষ্ঠ পুত্র শেন ডিক্রুজকে। পুলিশ ছুরিটিও উদ্ধার করেছে তাঁদের গল্ফগ্রিনের বাড়ি থেকে।

গল্ফগ্রিনের ইসমাইল স্ট্রিটে বাড়ি জোসেফের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সেখানেই চলছিল পারিবারিক আড্ডা এবং পানভোজন। কিন্তু আড্ডার মধ্যেই হঠাৎ বিবাদ শুরু হয় জোসেফ এবং তাঁর কনিষ্ঠ পুত্রের। সেই বিবাদ বাড়তে বাড়তে চরমে পৌঁছলে মেজাজ হারিয়ে হাতের কাছে থাকা একটি ফল কাটার ছুরি দিয়ে বাবাকে আক্রমণ করেন শেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Golf Green
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE