Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Death: নির্মাণস্থল থেকে পড়ে কিশোরের মৃত্যু ঘিরে ধোঁয়াশা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ অগস্ট ২০২১ ০৭:২৮
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নির্মীয়মাণ বহুতলের লিফটের গর্ত থেকে পড়ে মৃত্যু হল এক কিশোরের। মঙ্গলবার বেলা সাড়ে ১২টা নাগাদ, এন্টালি থানার ডক্টর লালমোহন ভট্টাচার্য রোডে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মহম্মদ দিলশাদ (১৩)।

তবে এই ঘটনা কী ভাবে ঘটল, তা নিয়ে ধোঁয়াশা কাটেনি। এন্টালি থানার পুলিশের একাংশের দাবি, ওই কিশোর শহরে ঘুরতে এসেছিল। সেই সূত্রেই সে ওই বহুতলে আসে। কিন্তু পুলিশেরই আর একটি অংশের বক্তব্য, বিষয়টি খতিয়ে দেখতে হবে। তাঁদের প্রশ্ন, করোনার জন্য সরকারি বিধিনিষেধ থাকাকালীন কেউ এ শহরে ঘুরতে আসবে কি? যে হেতু এ ক্ষেত্রে মৃত নাবালক এবং নির্মাণস্থল থেকে পড়ে তার মৃত্যু হয়েছে, সে ক্ষেত্রে সে ওই বহুতলে কাজ করত কি না, তা-ও দেখা দরকার।

পুলিশ জানিয়েছে, দিলশাদের বাড়ি বিহারের কাটিহারে। তার বাবা দীর্ঘদিন ধরে হাওড়ার বালির বাসিন্দা। এ দিন সকালে পরিবারের সঙ্গে কলকাতায় এসেছিল দিলশাদ। থানার একটি সূত্রের দাবি, কাকার সঙ্গে ওই বহুতলে আসে সে। দিলশাদের কাকা ১৭তলা ওই বহুতলেই শ্রমিকের কাজ করেন। আর এক শ্রমিক জানান, দিলশাদ এসে প্রথমে দোতলায় ওঠে। সেখানে রান্না হচ্ছিল। বাকি শ্রমিকেরা কাজ করছিলেন পাঁচতলায়। এরই মধ্যে ওই কিশোর ঘুরতে ঘুরতে আচমকাই লিফটের ফাঁকা অংশ দিয়ে পড়ে যায়। বেশ কিছু ক্ষণ ভাইপোকে দেখতে না পেয়ে খোঁজ শুরু করেন দিলশাদের কাকা। দুপুর ১টা নাগাদ বহুতলের নীচ থেকে দিলশাদকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

Advertisement

এই ঘটনায় পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। আজ, বুধবার মৃতদেহের ময়না-তদন্ত হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন

Advertisement