Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Teenager

Death: নির্মাণস্থল থেকে পড়ে কিশোরের মৃত্যু ঘিরে ধোঁয়াশা

পুলিশ জানিয়েছে, দিলশাদের বাড়ি বিহারের কাটিহারে। তার বাবা দীর্ঘদিন ধরে হাওড়ার বালির বাসিন্দা। এ দিন সকালে পরিবারের সঙ্গে কলকাতায় এসেছিল দিলশাদ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ০৭:২৮
Share: Save:

নির্মীয়মাণ বহুতলের লিফটের গর্ত থেকে পড়ে মৃত্যু হল এক কিশোরের। মঙ্গলবার বেলা সাড়ে ১২টা নাগাদ, এন্টালি থানার ডক্টর লালমোহন ভট্টাচার্য রোডে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মহম্মদ দিলশাদ (১৩)।

তবে এই ঘটনা কী ভাবে ঘটল, তা নিয়ে ধোঁয়াশা কাটেনি। এন্টালি থানার পুলিশের একাংশের দাবি, ওই কিশোর শহরে ঘুরতে এসেছিল। সেই সূত্রেই সে ওই বহুতলে আসে। কিন্তু পুলিশেরই আর একটি অংশের বক্তব্য, বিষয়টি খতিয়ে দেখতে হবে। তাঁদের প্রশ্ন, করোনার জন্য সরকারি বিধিনিষেধ থাকাকালীন কেউ এ শহরে ঘুরতে আসবে কি? যে হেতু এ ক্ষেত্রে মৃত নাবালক এবং নির্মাণস্থল থেকে পড়ে তার মৃত্যু হয়েছে, সে ক্ষেত্রে সে ওই বহুতলে কাজ করত কি না, তা-ও দেখা দরকার।

পুলিশ জানিয়েছে, দিলশাদের বাড়ি বিহারের কাটিহারে। তার বাবা দীর্ঘদিন ধরে হাওড়ার বালির বাসিন্দা। এ দিন সকালে পরিবারের সঙ্গে কলকাতায় এসেছিল দিলশাদ। থানার একটি সূত্রের দাবি, কাকার সঙ্গে ওই বহুতলে আসে সে। দিলশাদের কাকা ১৭তলা ওই বহুতলেই শ্রমিকের কাজ করেন। আর এক শ্রমিক জানান, দিলশাদ এসে প্রথমে দোতলায় ওঠে। সেখানে রান্না হচ্ছিল। বাকি শ্রমিকেরা কাজ করছিলেন পাঁচতলায়। এরই মধ্যে ওই কিশোর ঘুরতে ঘুরতে আচমকাই লিফটের ফাঁকা অংশ দিয়ে পড়ে যায়। বেশ কিছু ক্ষণ ভাইপোকে দেখতে না পেয়ে খোঁজ শুরু করেন দিলশাদের কাকা। দুপুর ১টা নাগাদ বহুতলের নীচ থেকে দিলশাদকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

এই ঘটনায় পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। আজ, বুধবার মৃতদেহের ময়না-তদন্ত হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teenager
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE