Advertisement
০৫ মে ২০২৪
Accident on Maa Flyover

মা উড়ালপুলে ফের দুর্ঘটনা, ডিভাইডারে ধাক্কা গাড়ির, ভাঙল সিগন্যাল পোস্ট, আহত চালক

মা উড়ালপুলে ফের দুর্ঘটনা। বেপরোয়া গতিতে ছুটে এসে ডিভাইডারে ধাক্কা গাড়িক। আহত চালক। সিগনাল পোল উপড়ে গিয়েছে। তীব্র যানজট উড়ালপুলে।

image of accident

মা উড়ালপুলে দুর্ঘটনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৭:৪১
Share: Save:

মা উড়ালপুলে ফের দুর্ঘটনা। শনিবার বিকেলে বেপরোয়া গতিতে ছুটে এসে ডিভাইডারে ধাক্কা গাড়ির। আহত চালক। সিগনাল পোস্ট উপড়ে গিয়েছে। দুর্ঘটনার জেরে তীব্র যানজট উড়ালপুলে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, উড়ালপুলের উপর গাড়ির গতি খুব বেশি ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি ধাক্কা মারে ডিভাইডারে। তার জেরে আহত চালক। তাঁর শরীরের বিভিন্ন অংশ কেটে গিয়ে রক্ত বার হচ্ছে।

সাত দিন আগেই মা উড়ালপুলে ভয়াবহ এক দুর্ঘটনা হয়। তাতে মারা গিয়েছেন এক জন। শুক্রবার গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলে লাইট পোস্টে ধাক্কা মারে একটি গাড়ি। পার্ক সার্কাস থেকে চিংড়িহাটার দিকে যাচ্ছিল সেটি। গাড়ির গতি এতটাই বেশ ছিল যে, লাইট পোস্টে ধাক্কার পর তা দুমড়ে-মুচড়ে যায়। গাড়িতে ছিলেন এক মহিলা-সহ পাঁচ জন। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের। বাকি চার জনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছিল, সওয়ারিদের বয়স ২০ থেকে ২৭ বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident maa flyover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE