Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Spice Jet

Spice Jet: কলকাতায় অবতরণের সময় স্পাইস জেটের বিমানের সামনের কাচে পাখির ধাক্কা, সুরক্ষিত যাত্রীরা

অবতরণের সময় বিমানের সামনের কাচে একটি পাখির ধাক্কা লাগে বলে অভিযোগ করেন বিমানের পাইলট। চালকের তৎপরতায় বড়সড় বিপদ থেকে রক্ষা পায় বিমানটি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ২২:৩৩
Share: Save:

কলকাতা বিমানবন্দরে অবতরণের সময় একটি বিমানের সামনের কাচে পাখির ধাক্কা লাগল। মঙ্গলবার সকালের ওই ঘটনায় কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলেই জানিয়েছেন বিমানবন্দর কর্তৃপক্ষ। পরে বিমানটি নির্বিঘ্নে উড়েও যায় মুম্বইয়ে উদ্দেশে।

বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ৯টা ৩৫ মিনিট নাগাদ স্পাইস জেটের একটি বিমান মুম্বই থেকে কলকাতায় অবতরণ করছিল। সেই সময় বিমানের সামনের কাচে একটি পাখির ধাক্কা লাগে বলে অভিযোগ করেন বিমানের পাইলট। চালকের তৎপরতায় বড়সড় বিপদ থেকে রক্ষা পায় বিমানটি। যাত্রী এবং বিমানকর্মীদের কোনও ক্ষতি হয়নি। বিমানটিরও কোনও ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে। পরে বিমানটি নির্দিষ্ট সময়ে কলকাতা বিমানবন্দর ছেড়ে মুম্বইয়ের উদ্দেশে রওনাও হয়।

এর আগে কখনও বিমানে পাখির ধাক্কা, আবার কখনও মাঝ আকাশে কেবিন থেকে কালো ধোঁয়া— মাসখানেকের মধ্যে বেশ কিছু গোলযোগ দেখা দিয়েছে স্পাইসজেটের একাধিক বিমানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Spice Jet Kolkata Airport dgca
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE