Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bhawanipur

Bhawanipur: থানার সামনেই ছাত্রসংঘর্ষ, আহত ভবানীপুর থানার অতিরিক্ত ওসি হাসপাতালে

অভিযোগ, বেশ কয়েক দিন ধরেই আশুতোষ কলেজ ও শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় কলেজে দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা চলছিল।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ২২:০৬
Share: Save:

ছাত্র সংঘর্ষে উত্তপ্ত ভবানীপুর। গোলমাল থামাতে গিয়ে আক্রান্ত হলেন ভবানীপুর থানার অতিরিক্ত ওসি। তাঁকে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ারে ভর্তি করা হয়েছে।

অভিযোগ, বেশ কয়েক দিন ধরেই আশুতোষ কলেজ ও শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় কলেজে দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা চলছিল। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় কলেজ আশুতোষ কলেজেরই সান্ধ্য বিভাগ। এই দুই কলেজের ছাত্রদের একটা অংশ বার বার থানায় অভিযোগ, পাল্টা অভিযোগ করছিল। শনিবার পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির বিক্ষোভ সমাবেশ থেকে ফেরার পথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। ইটের ঘায়ে আহত হন রাজীব সাহু নামে ওই পুলিশ আধিকারিক। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রাজীবের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল। তাঁর চিকিৎসা চলছে।

শনিবার সন্ধ্যায় ভবানীপুর থানার সামনে দু’পক্ষের মধ্যে ইট, পাটকেল ছোড়া শুরু হয়। উড়ে আসে কাচের বোতল। সেই ইটের ঘায়ে আহত হন অতিরিক্ত ওসি। তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে। তাঁর মাথায় ৯টি সেলাই পড়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

অভিযোগ, বেশ কিছু দিন ধরে এই সমস্যা চলছিল। বেশ কয়েকবার এই নিয়ে থানায় গিয়ে মিটমাট করে নেয় দু’পক্ষ। কিন্তু শনিবার আর তা হয়নি। থানার পাশেই রূপচাঁদ মুখোপাধ্যায় লেনে দু’পক্ষ প্রথমে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে তা সংঘর্ষের চেহারা নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student clash Bhawanipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE