Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Molestation

Molestation: প্রগতি ময়দানের পর সল্টলেক, ট্যাক্সির ভিতরে যুবতীর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার চালক

পুলিশ সূত্রে খবর, শ্লীলতাহানির অভিযোগে শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ টালিগঞ্জ থানা এলাকা থেকে মুকেশ কুমার নামে এক ট্যাক্সিচালককে গ্রেফতার করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ০১:৪৯
Share: Save:

প্রগতি ময়দান থানার পর এ বার সল্টলেক। ফের পুলিশি তৎপরতার সাক্ষী রইল কলকাতা। চলন্ত ট্যাক্সির ভিতরে এক যুবতীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হল তার চালককে। শুক্রবার বিকেলে ওই অভিযোগ পাওয়ার চার ঘণ্টার মধ্যেই অভিযুক্ত ট্যাক্সিচালককে পাকড়াও করেছে হেস্টিংস থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শ্লীলতাহানির অভিযোগে শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ টালিগঞ্জ থানা এলাকা থেকে মুকেশ কুমার নামে এক ট্যাক্সিচালককে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন হাওড়ার ব্যাঁটরার বাসিন্দা মমতা প্রসাদ।

পুলিশের কাছে বছর তিরিশের মমতা জানিয়েছেন, শুক্রবার বিকেল সাড়ে ৪টে নাগাদ নিজের বাড়ি যাওয়ার জন্য সল্টলেকের সেক্টর-২ থেকে ট্যাক্সিতে উঠেছিলেন। তাঁর দাবি, ট্যাক্সিতে ওঠার পর বার বার নানা প্রস্তাব দিয়ে তাঁর ঘনিষ্ঠ হতে থাকেন চালক। এমনকি, সল্টলেক থেকে ট্যাক্সিতে চ়ড়ার পর সঠিক রাস্তায় না গিয়ে অহেতুক এদিক সেদিক ঘোরাঘুরি করতেও থাকেন। এর পর ট্যাক্সির সব দরজা অটো-লক করে দিয়ে তার শ্লীলতাহানি করেন চালক। তাতে চিৎকার-চেঁচামেচি শুরু করেন মমতা। বেগতিক বুঝে চ্যাপেল মোড়ে সেন্ট জর্জেস গেট রোডের কাছে গাড়ি থামিয়ে দেন চালক। এর পর মমতাকে ট্যাক্সি থেকে নামিয়ে দিয়ে ট্যাক্সি নিয়ে পালিয়ে যায় তিনি।

শুক্রবার বিকেলেই হেস্টিংস থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন মমতা। তাঁর অভিযোগের ভিত্তিতে গা়ড়ির নম্বরের সাহায্য মালিকের খোঁজ পান তদন্তকারীরা। এর পর মুকেশেও সম্পর্কে তথ্য জোগাড় করেন তাঁরা। রাতে তাঁকে টালিগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, মঙ্গলবার প্রগতি ময়দান থানায় এলাকায় এক মূক ও বধির তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে তিন দিনের মাথায় গ্রেফতার করেছিল কলকাতা পুলি। এ ক্ষেত্রেও পুলিশের তৎপরতায় মাত্র চার ঘণ্টায় গ্রেফতার হল অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE