Advertisement
১৮ জুলাই ২০২৪
College

পরীক্ষার মাঝে কলেজে জন্মদিন পালন ছাত্রনেতার

মাসকয়েক আগে এই কলেজ সংক্রান্ত একটি মামলায় মহম্মদ সাব্বির আলি নামে ওই ছাত্রনেতা-সহ পাঁচ প্রাক্তন পড়ুয়াকে কলেজে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছিল কলকাতা হাই কোর্ট।

exam

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ০৪:৪১
Share: Save:

পরীক্ষা চলাকালীন মণ্ডপ বেঁধে, মাইক বাজিয়ে এক তৃণমূল ছাত্রনেতার জন্মদিন পালনের অভিযোগ উঠল যোগেশচন্দ্র চৌধুরী ল’ কলেজে। শুক্রবার ওই ঘটনা ঘটেছে।

মাসকয়েক আগে এই কলেজ সংক্রান্ত একটি মামলায় মহম্মদ সাব্বির আলি নামে ওই ছাত্রনেতা-সহ পাঁচ প্রাক্তন পড়ুয়াকে কলেজে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছিল কলকাতা হাই কোর্ট। অধ্যক্ষ পঙ্কজ রায়ের অভিযোগ, তার পরেও বার বার তাঁরা কলেজে ঢুকেছেন। এ বার একেবারে জন্মদিন পালন!

বিষয়টি নিয়ে নির্বাচন কমিশন ও পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন কলেজের অধ্যক্ষ। মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরের তরফে এ দিন জানানো হয়, জাতীয় নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী তাঁরা এ বিষয়ে খোঁজখবর নিয়ে পদক্ষেপ করবেন। সন্ধ্যায় অধ্যক্ষ জানান, কমিশনের প্রতিনিধিরা এ দিনই কলেজে এসে বিষয়টি দেখে গিয়েছেন। এ নিয়ে প্রতিক্রিয়া জানতে সাব্বিরকে ফোন এবং টেক্সট মেসেজ করেও যোগাযোগ করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

College Examination Politics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE