Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rajarhat

Dead Body Found: রাজারহাটে রাস্তার ধার থেকে যুবকের দেহ উদ্ধার

পুলিশ জানিয়েছে, শনিবার সকালে ওই গ্রামের বাসরাস্তার পাশ থেকে দেহটি উদ্ধার হয়। যুবকের ঘাড়ে ও মাথায় আঘাতের চিহ্ন ছিল।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ০৭:০৮
Share: Save:

দিন কয়েক আগে খেত থেকে পঞ্চাশোর্ধ্ব মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধারের ঘটনা ঘটেছিল। এ বার রাস্তার পাশে বালির ঢিবির উপরে উদ্ধার হল অজ্ঞাতপরিচয় যুবকের দেহ। এ বারেও ঘটনাস্থল রাজারহাটের পাথরঘাটা পঞ্চায়েত এলাকার গাঁড়াগড়ি গ্রাম। তবে স্থানীয় মানুষের দাবি, মৃত এলাকার বাসিন্দা নন।

পুলিশ জানিয়েছে, শনিবার সকালে ওই গ্রামের বাসরাস্তার পাশ থেকে দেহটি উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দারা পুলিশকে জানিয়েছেন, ৩৫-৩৬ বছর বয়সি এক যুবকের দেহ বিবস্ত্র অবস্থায় রাস্তার পাশে বালির ঢিবির উপরে পড়ে রয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে ময়না-তদন্তের জন্য পাঠায়। সন্ধ্যা পর্যন্ত যুবকের পরিচয় জানা যায়নি।

পুলিশ সূত্রের খবর, যুবকের ঘাড়ে ও মাথায় আঘাতের চিহ্ন ছিল। চাপ চাপ রক্তের দাগও দেখতে পাওয়া গিয়েছে। তাঁকে কেউ খুন করে ওখানে ফেলে গিয়েছে, নাকি পথচলতি গাড়ির ধাক্কায় তাঁর মৃত্যু হয়েছে, তা তদন্ত করে দেখতে চাইছে পুলিশ।

গত ২৯ জুন রাজারহাট থানা এলাকার ওই পঞ্চায়েত এলাকায় এক মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়। তাঁকে খুনের অভিযোগে মুর্শিদাবাদের বাসিন্দা এক মূক ও বধির নির্মাণ শ্রমিককে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajarhat dead body found
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE