Advertisement
২৪ মে ২০২৪
Mysterious Death

পাঁচ দিন পরে গঙ্গা থেকে উদ্ধার নিখোঁজ ব্যবসায়ীর দেহ

পশ্চিম বন্দর থানার পুলিশ দেহটি উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যায়। বুধবার সকালে ওই ব্যবসায়ীর পরনের পোশাক দেখে দেহ শনাক্ত করেন তাঁর ছেলে।

An image of Death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ০৫:৪২
Share: Save:

পাঁচ দিন পরে গঙ্গা থেকে উদ্ধার হল নিখোঁজ ব্যবসায়ীর দেহ। পুলিশ জানিয়েছে, ওই ব্যবসায়ীর নাম সন্দীপন প্রামাণিক (৫৩)। মঙ্গলবার গভীর রাতে আক্রা পাথরঘাটের কাছে গঙ্গায় একটি দেহ ভাসতে দেখে রিভার ট্র্যাফিক পুলিশের টহলদার বাহিনী। পশ্চিম বন্দর থানার পুলিশ দেহটি উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যায়। বুধবার সকালে ওই ব্যবসায়ীর পরনের পোশাক দেখে দেহ শনাক্ত করেন তাঁর ছেলে। এ দিনই দেহটির ময়না তদন্ত করা হয়েছে।

গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে গাড়ি নিয়ে বেরিয়েছিলেন লাউডন স্ট্রিটের বাসিন্দা সন্দীপন।প্রিন্সেপ ঘাটের কাছে দু’বার চক্কর কাটার পরে দুপুর দেড়টা নাগাদ তিনি চালককে বলেন, গঙ্গার ঘাটের কাছ থেকে আসছেন। এর পরে সন্দীপন যান জাজেস ঘাট বা গোয়ালিয়র ঘাটের দিকে। তার পর থেকেই তাঁর কোনও খোঁজ ছিল না। তদন্তে নেমে পুলিশ ওই ব্যবসায়ীর গাড়ি থেকে একটি চিরকুট উদ্ধার করে। তাতে লেখা ছিল, ব্যবসায় প্রচুর কিস্তি (ইএমআই) জমে গিয়েছে তাঁর।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, বৃহস্পতিবার দীর্ঘক্ষণ সন্দীপনের সঙ্গে ফোনে যোগাযোগ করতে না পেরে তাঁর পরিবারের সদস্যেরা গাড়িচালকের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু গঙ্গার ঘাটের বিভিন্ন জায়গা খুঁজেও ওই ব্যবসায়ীর সন্ধান না মেলায় শেষে দক্ষিণ বন্দর থানার দ্বারস্থ হন পরিজনেরা। সিসি ক্যামেরার ফুটেজে পুলিশ ওই ব্যবসায়ীকে জাজেস ঘাটের দিকে যেতে দেখে। পরে দফায় দফায় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে নিয়ে গঙ্গায় তল্লাশি চালানো হলেও তখন খোঁজ মেলেনি সন্দীপনের। তবে এই ঘটনায় বুধবার রাত পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death police investigation Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE