Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Couple Death

মারা গেলেন দোকানে বিস্ফোরণে জখম স্বামী-স্ত্রী

স্থানীয় বাসিন্দাদের দাবি, বোমা থেকেই বিস্ফোরণ হয় দোকানে। কারও বক্তব্য, ওই দোকান লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। কারও আবার দাবি, আগে থেকেই বোমা রেখে দেওয়া হয়েছিল।

An image of death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ০৫:৫০
Share: Save:

সোনারপুরের গঙ্গাজোয়ারা এলাকায় পরোটার দোকানে বিস্ফোরণের ঘটনায় জখম দম্পতির মৃত্যু হল হাসপাতালে। গত সোমবার ভোরে গঙ্গাজোয়ারা সেতুর কাছে ওই পরোটার দোকানে বিস্ফোরণ ঘটে। দোকানটি চালাতেন স্থানীয় বাসিন্দা সুজয় মণ্ডল ও তাঁর স্ত্রী টুকটুকি মণ্ডল। বিস্ফোরণে জখম হন দু’জনেই। তাঁদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বৃহস্পতিবার সেখানেই তাঁদের মৃত্যু হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের দাবি, বোমা থেকেই বিস্ফোরণ হয় দোকানে। কারও বক্তব্য, ওই দোকান লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। কারও আবার দাবি, আগে থেকেই বোমা রেখে দেওয়া হয়েছিল। আশপাশের ব্যবসায়ীরা জানান, সকালে পরোটা বিক্রির জন্য রাত প্রায় আড়াইটে থেকে দোকানে এসে প্রস্তুতি নিতেন ওই দম্পতি। তার জেরে সমস্যায় পড়ত দুষ্কৃতীরা। কয়েক দিন আগে একটি সোনার দোকানে চুরি করতে আসা দুষ্কৃতীদের ওই দম্পতি রুখে দেন বলেও স্থানীয় সূত্রের খবর। এ সবের জেরেই বদলা নিতে তাঁদের উপরে আক্রমণ হয়ে থাকতে পারে বলে অনুমান এলাকার বাসিন্দাদের একাংশের।

ওই রাতে দম্পতির দেহ এলাকায় আনা হলে বিক্ষোভ দেখান স্থানীয় মানুষজন। তাঁদের অভিযোগ, এলাকায় দুষ্কৃতী তাণ্ডব ক্রমশ বাড়ছে। প্রশাসন ব্যবস্থা নিচ্ছে না। পুলিশ অবশ্য জানিয়েছে, এই ঘটনায় বোমা বিস্ফোরণের কোনও প্রমাণ পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার বা অন্য কোনও রাসায়নিক থেকে বিস্ফোরণ ঘটে থাকতে পারে। দুষ্কৃতী দমনে নিয়মিত নজরদারি চালানো হয় বলেই দাবি করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Death bomb blast Sonarpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE