Advertisement
১১ মে ২০২৪
Police Death

প্রাক্তন পুলিশের ঝুলন্ত দেহ উদ্ধার

দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই প্রৌঢ়। তাঁর চিকিৎসার জন্য ভবানীপুরের একটি চিকিৎসা কেন্দ্রে যোগাযোগও করেছিল পরিবার। ঘটনাস্থল থেকে পুলিশ একটি সুইসাইড নোট উদ্ধার করেছে।

A Photograph representing a dead body

মৃতের নাম বিজয়কুমার মণ্ডল (৬৭)। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৪৮
Share: Save:

বাড়ির ছাদ থেকে উদ্ধার হল এক অবসরপ্রাপ্ত পুলিশকর্মীর ঝুলন্ত দেহ। শনিবার রাত আড়াইটে নাগাদ ঘটনাটি ঘটেছে পঞ্চসায়র থানা এলাকার নয়াবাদে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম বিজয়কুমার মণ্ডল (৬৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, পঞ্চসায়র থানার নয়াবাদের ব্লক-২ এ একটি বহুতলের দোতলার ফ্ল্যাটে স্ত্রী এবং ছেলেকে নিয়ে থাকতেন বিজয়। শনিবার রাতে তাঁর ছেলে বাড়িতে ছিলেন না। মাঝরাতে ঘরে স্বামীকে দেখতে না পেয়ে স্ত্রী খোঁজাখুজি শুরু করেন। কিন্তু কোনও সন্ধান না পেয়ে প্রতিবেশীদের ডাকেন তিনি। শেষে চারতলার ছাদে ওই প্রৌঢ়কে গলায় দড়ির ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান তাঁরা। দ্রুত পুলিশকে খবর দেওয়ার পাশাপাশি দেহ নামিয়ে বাঘা যতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা ওই প্রৌঢ়কে মৃত বলে জানান।

তদন্তে নেমে পুলিশ জেনেছে, দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই প্রৌঢ়। তাঁর চিকিৎসার জন্য ভবানীপুরের একটি চিকিৎসা কেন্দ্রে যোগাযোগও করেছিল পরিবার। ঘটনাস্থল থেকে পুলিশ একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পঞ্চসায়র থানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Police Death dead body found Mysterious death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE