Advertisement
২৩ জুলাই ২০২৪
Mysterious Death

নিখোঁজ দু’মাস, মিলল কিশোরের পচাগলা ঝুলন্ত দেহ

পুলিশ জানায়, মৃত কিশোরের নাম অমর গায়েন (১৭)। গত ৭ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল সে। এ দিন বাড়ির অদূরে ডায়মন্ড হারবার রোড লাগোয়া একটি পরিত্যক্ত বাড়ি থেকে তার পচাগলা দেহ মেলে।

An image of the youth

অমর গায়েন। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ০৮:১০
Share: Save:

দু’মাস নিখোঁজ থাকার পরে, বাড়ি থেকে মাত্র কয়েকশো মিটার দূরে উদ্ধার হল কিশোরের পচাগলা ঝুলন্ত দেহ। ঠাকুরপুকুরের মুকুন্দ দাস পল্লিতে রবিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। পুলিশ জানায়, মৃত কিশোরের নাম অমর গায়েন (১৭)। গত ৭ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল সে। এ দিন বাড়ির অদূরে ডায়মন্ড হারবার রোড লাগোয়া একটি পরিত্যক্ত বাড়ি থেকে তার পচাগলা দেহ মেলে। ওই কিশোর মাঝেমধ্যে ঠিকাদারের কাছে কাজ করত।

প্রাথমিক তদন্তের পরে পুলিশের দাবি, ওই কিশোর আত্মঘাতী হয়েছে। ওই পরিত্যক্ত বাড়িটির ছাদ থেকে একটি গামছার ফাঁস লাগানো অবস্থায় তার দেহটি ঝুলছিল। দুর্গন্ধ পেয়ে আশপাশের বাসিন্দারা ঠাকুরপুকুর থানায় খবর দেন। এ দিন পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। দেহটি ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। কী কারণে আত্মহত্যা, তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।

তবে ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত অমরের পরিজনেরা। তাঁরা জানান, অমর পরিবারের ছোট ছেলে। গত ৭ জানুয়ারি দুপুরে কারও সঙ্গে ঝগড়া করে বাড়ি ফিরেছিল। তার পরে গামছা নিয়ে বাড়ির কাছের পুকুরে স্নান করতে যাচ্ছে বলে বেরিয়ে যায়। অমরের দিদি পূজা সর্দার বলেন, ‘‘ভাই বাড়িতে এসে দাদাকে জানিয়েছিল, সে রাগ করে ফোন ভেঙে ফেলেছে। সেই ভাঙা ফোন পরে ঠিক করাই। পুলিশ ফোনের কল লিস্ট খতিয়ে দেখছে। কার সঙ্গে ভাইয়ের ঝগড়া হয়েছিল, কার উপরে রাগ করে ফোন ভেঙেছিল, কিছুই বুঝতে পারছি না। আজ সকালে পুলিশ জানায়, ভাইয়ের পচাগলা ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।’’

পরিবারের লোকজন জানান, দু’মাস ধরে তাঁরা থানা ও লালবাজারে ছোটাছুটি করেছেন। এমনকি, সিসি ক্যামেরার ফুটেজ দেখেও ছেলের খোঁজ করতে পুলিশকে তাঁরা অনুরোধ করেন। যদিও পুলিশ জানিয়েছে, সব জায়গাতেই অমরের খোঁজ চলছিল। যোগাযোগ রাখা হচ্ছিল পার্শ্ববর্তী হরিদেবপুর থানার সঙ্গেও। যে পুকুরে অমর স্নান করতে গিয়েছিল, সে দিকে নজর রাখা হচ্ছিল যাতে কোনও দেহ ভেসে উঠলে খবর পাওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Youth police investigation Missing Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE