Advertisement
০৩ মে ২০২৪
Bike Accident

মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু তিন যুবকের

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সকাল ৬টা ২০ নাগাদ বাইকটি ঊর্ধ্বশ্বাসে বি টি রোড ধরে যাচ্ছিল। সেই সময়ে আগরপাড়া দমকল কেন্দ্রের সামনে একটি পিক আপ ভ্যান ইউ টার্ন নিচ্ছিল।

An image representing Road Accident

পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন নাসিম আলি (২২), রোহিত কেশরী (২১) ও করণ সিংহ (১৮)। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৩ ০৭:১২
Share: Save:

সাতসকালে বাইকে চেপে বেরিয়েছিলেন তিন বন্ধু। কিছুটা দূর যাওয়ার পরেই ঘটল দুর্ঘটনা। তীব্র গতিতে যাওয়ার সময়ে একটি গাড়িতে ধাক্কা মেরে রাস্তায় ছিটকে পড়েন তিন যুবকই। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি কাউকেই।

রবিবার দুর্ঘটনাটি ঘটেছে আগরপাড়ায়। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন নাসিম আলি (২২), রোহিত কেশরী (২১) ও করণ সিংহ (১৮)। নাসিমের বাড়ি টিটাগড়ের জি সি রোডে। রোহিত সেখানকারই নয়াবস্তি ধানখেতি মহল্লা এবং করণ এ পি দেবী রোডের বাসিন্দা। তিন জনই ছিলেন দীর্ঘ দিনের বন্ধু। পুলিশ জেনেছে, এ দিন কামারহাটির দিক থেকে বাইকে টিটাগড়ের দিকে যাচ্ছিলেন ওই তিন যুবক। কারও মাথায় হেলমেট ছিল না।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সকাল ৬টা ২০ নাগাদ বাইকটি ঊর্ধ্বশ্বাসে বি টি রোড ধরে যাচ্ছিল। সেই সময়ে আগরপাড়া দমকল কেন্দ্রের সামনে একটি পিক আপ ভ্যান ইউ টার্ন নিচ্ছিল। বাইকটি সজোরে ধাক্কা মারে ওই গাড়িতে। স্থানীয় বাসিন্দা তুফান দাস বলেন, “বিকট শব্দ শুনে দৌড়ে গিয়ে দেখি, রাস্তার উপরে তিন যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। দেখেই বোঝা যাচ্ছিল, কেউ বেঁচে নেই।” খবর পেয়ে খড়দহ থানা এবং সোদপুর ট্র্যাফিক গার্ডের পুলিশ পৌঁছে তিন যুবককে খড়দহের বলরাম হাসপাতালে নিয়ে যায়।

পরে বাইকটির রেজিস্ট্রেশন পরীক্ষা করে তিন জনের ঠিকানার সূত্র পায় পুলিশ। সেই মতো তাঁদের বাড়িতে খবর দেওয়া হয়। স্থানীয়দের অভিযোগ, বেশি রাতে ও ভোরে বিটি রোডে তীব্র গতিতে বাইক চলাচল করে। কিন্তু পুলিশের তেমন নজরদারি থাকে না। ব্যারাকপুরের ডিসি (ট্র্যাফিক) সন্দীপ কাররা বলেন, “নজরদারিতে কিছু পরিবর্তনের পরিকল্পনা করা হয়েছে। রাতে ও ভোরে আরও কড়া নজরদারি চালানো হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE