Advertisement
১১ মে ২০২৪
TMC

Fuel Price Hike: পেট্রলে ছেঁকা, প্রতিবাদে গরুর গাড়ি

এ দিন বাগুইআটিতে রাস্তার ধারে মঞ্চ বেঁধে অবস্থান বিক্ষোভে শামিল হন কয়েকশো তৃণমূল কর্মী। সেখানে রাস্তায় নৌকা রেখে প্রতিবাদ করা হয়।

জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে পথে নৌকা নামিয়ে বিক্ষোভ। রবিবার, বাগুইআটিতে।

জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে পথে নৌকা নামিয়ে বিক্ষোভ। রবিবার, বাগুইআটিতে। ছবি: স্বাতী চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ০৭:১৯
Share: Save:

পেট্রল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রবিবার দিনভর লেক টাউন, বাগুইআটি, চিনার পার্কে বিক্ষোভ দেখালেন তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা।

এ দিন বাগুইআটিতে রাস্তার ধারে মঞ্চ বেঁধে অবস্থান বিক্ষোভে শামিল হন কয়েকশো তৃণমূল কর্মী। সেখানে রাস্তায় নৌকা রেখে প্রতিবাদ করা হয়। ওই বিক্ষোভ কর্মসূচিতে রাজারহাট-গোপালপুরের বিধায়ক অদিতি মুন্সিও যোগ দেন।

এ দিন সকালে লেক টাউনের ঘড়ি মোড়ে মূল্যবৃদ্ধির প্রতিবাদে শামিল হন দমকলমন্ত্রী সুজিত বসু এবং বিধাননগর বিধানসভার তৃণমূল নেতৃত্ব। এ দিনই বিকেলে রাজারহাট-নিউ টাউন বিধানসভা এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মীরা মোটরবাইক কাঁধে প্রতীকী শ্মশান যাত্রা করেন এবং গরুর গাড়িতে চড়ে চিনার পার্কে পৌঁছে বিক্ষোভ দেখান। সেখানে যোগ দেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, স্থানীয় বিধায়ক তাপস চট্টোপাধ্যায়-সহ অনেকে। তাপসবাবু জানান, পেট্রল, ডিজেল, রান্নার গ্যাসের দাম বৃদ্ধির সঙ্গে নিত্য প্রয়োজনীয় জিনিসের দামও নাগালের বাইরে চলে যাচ্ছে। এর পরেও কেন্দ্রের এবং বিজেপি নেতৃত্বের হুঁশ ফিরছে না। মূল্যবৃদ্ধির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ জানাতেই হবে। এই বিক্ষোভ লাগাতার চলবে বলেও জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Fuel Price Hike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE