Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Vidyasagar Bridge

Vidyasagar Setu: আজ ছ’ঘণ্টা বন্ধ বিদ্যাসাগর সেতু

বিদ্যাসাগর সেতু বন্ধ থাকাকালীন বন্দর বা পোস্তা, বড়বাজার থেকে কোনও পণ্যবাহী গাড়ি চলাচল করবে না।

বিদ্যাসাগর সেতু।

বিদ্যাসাগর সেতু। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ০৭:২২
Share: Save:

স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ, রবিবার ছ’ঘণ্টা বন্ধ থাকছে বিদ্যাসাগর সেতু। যার জেরে এ দিন সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত ওই সেতু দিয়ে যান চলাচল করতে পারবে না। ওই সময়ে কলকাতা এবং হাওড়ার মধ্যে বিদ্যাসাগর সেতুর বদলে হাওড়া সেতু দিয়ে গাড়ি চলাচল করবে। বিদ্যাসাগর সেতু বন্ধ থাকাকালীন বন্দর বা পোস্তা, বড়বাজার থেকে কোনও পণ্যবাহী গাড়ি চলাচল করবে না।

পুলিশ জানিয়েছে, বিদ্যাসাগর সেতু বন্ধ থাকার সময়ে হাওড়ামুখী গাড়িগুলিকে স্ট্র্যান্ড রোড ধরে যেতে হবে। আর হাওড়া থেকে কলকাতামুখী গাড়িগুলিকে ব্রেবোর্ন রোডে ঘুরিয়ে দেওয়া হবে। অন্যান্য রবিবার ওই দু’টি রাস্তাদিয়ে দু’দিকে গাড়ি চললেও আজ, রবিবার একমুখী গাড়ি চলবে দুপুর ২টো পর্যন্ত।

লালবাজার জানিয়েছে, সেতু বন্ধ থাকার জেরে যাতে কোনও রকম যানজট তৈরি না হয়, তার জন্য হাওড়া পুলিশ এবং বন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রেখে চলা হচ্ছে। কোনা এক্সপ্রেসওয়ে দিয়ে আসা বাস এবং ছোটগাড়িগুলিকে ফোরশোর রোড দিয়ে এসে হাওড়া সেতু ধরে শহরে ঢুকতে হবে। পুলিশ জানায়, বিদ্যাসাগর সেতু বন্ধ থাকলে স্ট্র্যান্ড রোড এবং ব্রেবোর্ন রোডে গাড়ির চাপ সব চেয়ে বেশি হবে। তাই ওই দুই রাস্তায় যাতে যানজট না হয়, তার জন্য সেখানে বেশি সংখ্যক পুলিশকর্মী মোতায়েন করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE