Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Crime News

কলকাতায় আবার টাকা উদ্ধার, লক্ষ লক্ষ নগদ-সহ বৌবাজার থেকে গ্রেফতার দুই

বুধবার সন্ধ্যায় বৌবাজার এলাকায় যৌথ অভিযান চালায় কলকাতা পুলিশের এসটিএফ এবং গুন্ডাদমন শাখা। ধৃতদের কাছ থেকে নগদ ৫০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। টাকার উৎস সম্পর্কে কোনও সদুত্তর মেলেনি।

কলকাতায় ৫০ লক্ষ নগদ টাকা-সহ গ্রেফতার দুই।

কলকাতায় ৫০ লক্ষ নগদ টাকা-সহ গ্রেফতার দুই। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ২১:৪৩
Share: Save:

আবার শহরে নগদ টাকা উদ্ধার। বুধবার বৌবাজার এলাকা থেকে লক্ষ লক্ষ টাকা-সহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছ থেকে ওই টাকার কোনও উপযুক্ত নথি পাওয়া যায়নি। কোথা থেকে এত টাকা এল, তারও কোনও সদুত্তর দিতে পারেননি অভিযুক্তেরা।

বুধবার সন্ধ্যায় বৌবাজার থানা এলাকা থেকে পুলিশ নগদ টাকা উদ্ধার করেছে। ধৃতরা হলেন, ৪০ বছরের রাজেশ মল্লিক এবং ৩২ বছরের অমিতকুমার দে। পুলিশ জানিয়েছে, রাজেশ কলকাতার পিকনিক গার্ডেন এলাকার বাসিন্দা। অমিত থাকেন সোনারপুরে।

তাঁদের কাছ থেকে নগদ ৫০ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে বৌবাজার এলাকায় যৌথ অভিযান চালায় কলকাতা পুলিশের এসটিএফ এবং গুন্ডাদমন শাখা। গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের কাছ থেকে অভিযুক্তদের ধরা হয়। তাঁদের কাছ থেকে যে টাকা বাজেয়াপ্ত করা হয়েছে, তার উৎস সম্পর্কে সদুত্তর পায়নি পুলিশ।

উল্লেখ্য, এই নিয়ে বছরের প্রথম ৩ সপ্তাহে শহর থেকে প্রায় দেড় কোটি নগদ টাকা উদ্ধার করল কলকাতা পুলিশ। গত ২ জানুয়ারি কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা এবং এসটিএফ এমজি রোড এবং রবীন্দ্র সরণি এলাকায় যৌথ অভিযান চালিয়ে ৫৬ লক্ষ টাকা উদ্ধার করেছিল। তার পর ৯ জানুয়ারি স্ট্র্যান্ড রোডে ৪৩ লক্ষ টাকা নগদ-সহ গ্রেফতার করা হয় ৩ জনকে।

বুধবার বৌবাজার থেকে উদ্ধার করা টাকার উৎস জানার চেষ্টা করছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News kolkata news Cash Money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE