Advertisement
০৬ মে ২০২৪
Murder

প্রৌঢ়া খুনের তদন্তে পুলিশের হাতিয়ার ফুটেজই 

প্রাথমিক ভাবে তদন্তকারীরা জানিয়েছেন, প্রৌঢ়ার পরিজন এবং আরও কয়েক জনকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি সিসি ক্যামেরার ফুটেজ দেখে কিছু সূত্র তাঁরা পেয়েছেন।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৫২
Share: Save:

দু’দিন কেটে গেলেও দক্ষিণ দমদমের ময়লাখানা রোডে প্রৌঢ়াকে খুনের কারণ নিয়ে অন্ধকারেই পুলিশ। পুলিশ সূত্রের খবর, প্রাথমিক সুরতহাল অনুযায়ী, মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করার ফলে মারা যান প্রৌঢ়া। বিভিন্ন সম্ভাবনা সামনে রেখে তদন্ত এগোচ্ছে।

প্রাথমিক ভাবে তদন্তকারীরা জানিয়েছেন, প্রৌঢ়ার পরিজন এবং আরও কয়েক জনকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি সিসি ক্যামেরার ফুটেজ দেখে কিছু সূত্র তাঁরা পেয়েছেন। পুলিশের ধারণা, প্রৌঢ়াকে খুনের ঘটনাটি ঘটে বেলার দিকে। সেই সময়ে কেউ বা কারা ওই বাড়িতে গিয়েছিল কি না, অথবা আগে থেকেই বাড়িতে কেউ ঢুকে ছিল কি না, সে সব জানার চেষ্টা চলছে। পুলিশ জেনেছে, কেউ এলে আগে দেখে নিয়ে তবেই দরজা খুলতেন প্রৌঢ়া। তবে কি খুনের ঘটনায় পরিচিত কারও হাত রয়েছে , সেই বিষয়ও মাথায় রাখা হচ্ছে।

সূত্রের খবর, প্রৌঢ়ার গলায় থাকা গয়না উধাও হওয়া ছাড়া লুটের পক্ষে জোরালো কোনও প্রমাণ মেলেনি। সে ক্ষেত্রে অন্য কোনও বিষয় ঘটনার নেপথ্যে থাকতে পারে বলে অনুমান পুলিশের। মহিলার সঙ্গে কারও বিবাদ বা শত্রুতা ছিল কি না, সে বিষয়েও তথ্য সংগ্রহের কাজ চলছে।

গত মঙ্গলবার ময়লাখানা রোডে বাড়ি থেকে উদ্ধার হয় তারা শর্মা (৬৮) নামে অবসরপ্রাপ্ত ওই ব্যাঙ্ককর্মীর দেহ। এই ঘটনায় বহিরাগত-যোগের সম্ভাবনাও খারিজ করছেন না তদন্তকারীরা। তাঁরা জানাচ্ছেন, সব মিলিয়ে সিসি ক্যামেরার ফুটেজ খুবই গুরুত্বপূর্ণ। বৃদ্ধার মোবাইল থেকেও সূত্র খোঁজার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime South Dum Dum Municipality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE