Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Death: ষষ্ঠীর রাতে অস্বাভাবিক মৃত্যু মেধাবী ছাত্রের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ অক্টোবর ২০২১ ০৬:৫৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ষষ্ঠীর রাতে অস্বাভাবিক মৃত্যু হল এক মেধাবী ছাত্রের। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রের নাম মৃন্ময় মুখোপাধ্যায় (২০)। বাড়ি গল্ফ গ্রিন থানা এলাকার রিজেন্ট প্লেসে। পদার্থবিদ্যা নিয়ে স্নাতকে স্তরে পড়াশোনা করছিলেন মৃন্ময়।

পুলিশ জানায়, রিজেন্ট প্লেসে ভাড়াবাড়িতে মা-বাবার সঙ্গে থাকতেন মৃন্ময়। তাঁর বাবা কাজে ঝাড়খণ্ডে রয়েছেন। সোমবার রাতে তাঁর মা কোনও কাজে বাড়ির বাইরে গিয়েছিলেন। বাড়িতে একা ছিলেন মৃন্ময়। রাত ১০টা নাগাদ তাঁর মা বাড়ি ফিরে দেখেন, দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করার পরেও মৃন্ময় দরজা না খোলায় তিনি প্রতিবেশীদের গিয়ে বিষয়টি জানান। তাঁরা এসে দরজা ভেঙে দেখেন, বিছানায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন মৃন্ময়। তাঁরাই ওই ছাত্রকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃন্ময়কে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, মৃন্ময়ের বাবা একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। লকডাউনে তাঁর চাকরি চলে গেলে সংসারে আর্থিক অনটন শুরু হয়। সেই কারণে নিজের পড়াশোনা কী ভাবে চলবে, তা নিয়ে দুশ্চিন্তা করতেন মৃন্ময়। এক তদন্তকারী অফিসার জানান, এর জেরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই ছাত্র। তাঁর চিকিৎসাও চলছিল।

Advertisement

তবে ঠিক কী ভাবে ওই ছাত্রের মৃত্যু হয়েছে, তা নিয়ে ধন্দে রয়েছেন তদন্তকারীরা। তাঁর দেহে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন নেই। ঘরের ভিতরেও কোনও সুইসাইড নোট মেলেনি। তবে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। মৃত্যুর প্রকৃত কারণ জানতে দেহটি ময়না-তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement