Advertisement
০৩ মে ২০২৪
unnatural death

বাড়ির ভিতর থেকে জোড়া দেহ উদ্ধার যাদবপুরে, তদন্তে পুলিশ

জলির দেহ ঘরে শায়িত অবস্থায় এবং বৈজনাথের দেহ ঘরের মধ্যেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেই আত্মঘাতী হয়েছেন বৈজনাথ।

জোড়া দেহ উদ্ধার যাদবপুরে।

জোড়া দেহ উদ্ধার যাদবপুরে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ০০:২৫
Share: Save:

শহরে আবারও জোড়া দেহ উদ্ধার। শুক্রবার যাদবপুরের একটি বাড়ি থেকে এক দম্পতির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। জোড়া দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে যাদবপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, যাদবপুরের চিত্তরঞ্জন কলোনি এলাকায় শুক্রবার এক দম্পতির দেহ উদ্ধার হয়। মৃতদের নাম বৈজনাথ প্রসাদ (৬২) এবং জলি প্রসাদ (৫৭)। চিত্তরঞ্জন কলোনিতে একটি একচালা ঘরে থাকতেন বৈজনাথ এবং জলি। জলির দেহ ঘরে শায়িত অবস্থায় এবং বৈজনাথের দেহ ঘরের মধ্যেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেই আত্মঘাতী হয়েছেন বৈজনাথ।

স্থানীয় সূত্রে খবর, বৈজনাথ পেশায় গাড়িচালক ছিলেন। একটি বেসরকারি সংস্থায় গাড়ি চালাতেন। তাঁর স্ত্রী জলি অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন। কয়েক দিন ধরেই অসুস্থতার কারণে স্বামীকে বিরক্ত করতে শুরু করেছিলেন জলি। তাঁর সঙ্গে অভব্য আচরণও করতেন। সঙ্গে যোগ হয়েছিল আর্থিক সমস্যা। তবে কী কারণে এমনটা ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূ্ত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Jadavpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE