Advertisement
০৫ মে ২০২৪
Fire

গার্ডেনরিচে আগুন, ভস্মীভূত একাধিক অস্থায়ী বাড়ি, ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন অস্থায়ী ঝুপড়ির চালে দাহ্য পদার্থ থাকায় তা থেকে দ্রুত আগুন ছড়ায়। অস্থায়ী বাড়ি বা ঝুপড়িগুলি গায়ে গায়ে হওয়ার কারণেও মুহূর্তে বড় আকার নেয় ওই আগুন।

fire in Garden Reach

সমস্ত জিনিসপত্রই পুড়ে ছাই হয়ে গিয়েছে।  প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৪:০৫
Share: Save:

গার্ডেনরিচে অগ্নিকাণ্ড। দুপুর ১২টা নাগাদ হঠাৎ আগুন লাগে পাহাড়পুরের বসতি এলাকায়। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। প্রায় দেড় ঘণ্টায় চেষ্টায় দুপুর সোয়া ১টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তত ক্ষণে আগুনে ভস্মীভূত হয়ে যায় অন্তত তিনটি অস্থায়ী বাড়ি।

স্থানীয় সূত্রে খবর, ওই ঝুপড়ির লাগোয়া একটি গুদামঘরে কাঠের আঁচের উনুন জ্বালিয়ে রান্নাকরা হচ্ছিল। প্রাথমিক অনুমান তার থেকে আগুন লেগে থাকতে পারে। তবে দমকল বাহিনীর তরফে এখনই আগুন লাগার কারণ সম্পর্কে কিছু জানানো হয়নি। তারা ঘটনাটি তদন্ত করে দেখছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন অস্থায়ী ঝুপড়ির চালে দাহ্য পদার্থ থাকায় তা থেকে দ্রুত আগুন ছড়ায়। বসতি এলাকায় অস্থায়ী বাড়ি বা ঝুপড়িগুলি গায়ে গায়ে হওয়ার কারণেও মুহূর্তে বড় আকার নেয় ওই আগুন। তবে বেশিদূর ছড়িয়ে পড়ার আগেই দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণ করে।

পুলিশ জানিয়েছে, আগুন লাগার ঘটনায় তৎপরতার সঙ্গে সরিয়ে আনা হয়েছিল বাসিন্দাদের। তাই এই ঘটনায় কেউ জখম হননি। তবে তিনটি অস্থায়ী বাড়ি এবং তার ভিতরে থাকা সমস্ত জিনিসপত্রই পুড়ে ছাই হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire West Port Garden Reach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE