Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Coronavirus

Durga Puja 2021: ফের শুরু প্রতিষেধক প্রদান

পুরসভা জানিয়েছে, সোম থেকে শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত করোনার প্রতিষেধক দেওয়া চলবে। রবিবার সমস্ত কেন্দ্র বন্ধ থাকবে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ০৮:৩৬
Share: Save:

পুজোর চার দিন বন্ধ থাকার পরে শনিবার কলকাতা পুরসভার ১৪৪টি পুর স্বাস্থ্যকেন্দ্রে দেওয়া হল করোনার প্রতিষেধক। এ দিন সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত প্রতিষেধক দেওয়ার ওই পর্ব চলে। পুরসভার তরফে জানানো হয়েছে, লক্ষ্মীপুজোর দিন তাদের সমস্ত প্রতিষেধক কেন্দ্র বন্ধ থাকবে। পুর স্বাস্থ্য দফতর জানিয়েছে, ২৪টি মেগা সেন্টার ২৩ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে। সেগুলি ১১ অক্টোবর থেকে বন্ধ রয়েছে। পুরসভা জানিয়েছে, সোম থেকে শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত করোনার প্রতিষেধক দেওয়া চলবে। রবিবার সমস্ত কেন্দ্র বন্ধ থাকবে।

এ দিকে, শনিবার থেকে ফের প্রতিষেধক দিতে শুরু করেছে দমদম পুরসভাও। প্রশাসকমণ্ডলীর সদস্য বরুণ নট্ট জানান, ইতিমধ্যেই প্রতিষেধকের প্রথম ডোজ় দেওয়ার কাজ প্রায় শেষ। বর্তমানে দৈনিক গড়ে দু’-তিন জন করে করোনায় আক্রান্ত হচ্ছেন সেখানে। উত্তর এবং দক্ষিণ দমদম পুরসভাও প্রতিষেধক দেওয়ার কাজ ফের শুরু করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus COVID-19 Vaccine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE