Advertisement
০২ মে ২০২৪
Sandhya Mukhopadhyay

Sandhya Mukherjee: স্থিতিশীল সন্ধ্যা, তবে শারীরিক সঙ্কট কাটেনি, জানালেন চিকিৎসকেরা

চিকিৎসকদের ভাবাচ্ছে অসুস্থ সন্ধ্যার কম রক্তচাপ। এ জন্য ওষুধ দেওয়া হচ্ছে তাঁকে। তাছাড়া তাঁর ফুসফুস ও হৃদ্‌যন্ত্রের চিকিৎসা চলছে।

এখনও করোনামুক্ত নন সন্ধ্যা।

এখনও করোনামুক্ত নন সন্ধ্যা।

Saikat Das
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৬:৩৬
Share: Save:

আপাতত স্থিতিশীল সন্ধ্যা মুখোপাধ্যায়। স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে তাঁর। তবে এখনও সঙ্কটমুক্ত নন ‘গীতশ্রী’। খবর, হাসপাতাল সূত্রে। শনিবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নতুন করে কোনও শারীরিক সমস্যা দেখা যাচ্ছে না। তবে নবতিপর গায়িকার রক্তচাপ কম। তা ছাড়া এখনও তিনি করোনামুক্ত নন, শ্বাস-প্রশ্বাসেরও সমস্যা রয়েছে। এখনও অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে শিল্পীকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দিনে দুই থেকে তিন লিটার অক্সিজেন দিতে হচ্ছে সন্ধ্যাকে।

চিকিৎসকেরা জানাচ্ছেন, আগের চেয়ে অক্সিজেন কম লাগছে বটে, তবে এখনই তিনি সঙ্কটমুক্ত নন গায়িকা। চিকিৎসকদের ভাবাচ্ছে সন্ধ্যার কম রক্তচাপ। এ জন্য ওষুধ দেওয়া হচ্ছে তাঁকে। তা ছাড়া তাঁর ফুসফুস ও হৃদ্‌যন্ত্রের চিকিৎসা চলছে। যে মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে সন্ধ্যা রয়েছেন, তাতে আছেন হৃদ্‌রোগ বিশেষজ্ঞ, ফুসফুস বিশেষজ্ঞ। রয়েছেন নেফ্রোলজি, অর্থোপেডিক্স, পালমনোলজি বিভাগের চিকিৎসকেরা। শৌচাগারে পড়ে গিয়ে ফিমার বরাবর বাঁ-দিকে চোট রয়েছে তাঁর। তা ছাড়া, ইসকিমিক হার্ট ডিজি়জ রয়েছে গায়িকার। হৃদ্‌যন্ত্রেও একটি সমস্যা রয়েছে। চিকিৎসকেরা দেখছেন, কত তাড়াতাড়ি কোভিড-মুক্ত হন তিনি। তার পরেই ফুসফুস, হ়ৃদ্‌যন্ত্র, কিডনির চিকিৎসা শুরু করা হবে। অ্যান্টি-বায়োটিক দেওয়া হচ্ছে সন্ধ্যাকে।

আরও পড়ুন:

গত বৃহস্পতিবার বাড়িতে ভীষণ রকম অসুস্থ হয়ে পড়েন সন্ধ্যা। রাজ্য সরকারের উদ্যোগে গ্রিন করিডর করে তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সে দিন তাঁকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে যে হেতু গায়িকা করোনা আক্রান্ত এব‌ং এসএসকেএম-এ কোভিড ওয়ার্ড নেই, তাই তাঁকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandhya Mukhopadhyay Health Hospital Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE