Advertisement
২৭ জানুয়ারি ২০২৩

যান্ত্রিক গোলমালে ভোগাল ভোডাফোন

গ্রাহকদের একটা বড় অংশের অভিযোগ, সমস্যার শুরু এ দিন সকাল থেকে। ইএম বাইপাস সংলগ্ন গড়িয়া, পাটুলি, পঞ্চসায়র, কালিকাপুর, মুকুন্দপুর, যাদবপুর, কসবা-সহ সংলগ্ন এলাকায় কার্যত স্তব্ধ হয়ে যায় ইন্টারনেট।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৯ ০১:২৪
Share: Save:

প্রযুক্তিগত এবং যান্ত্রিক ত্রুটির জেরে মূলত দক্ষিণ কলকাতার বেশ কিছু এলাকায় শুক্রবার দিনভর ব্যাহত হল ভোডাফোন আইডিয়ার মোবাইল পরিষেবা। দুর্ভোগে পড়লেন বহু গ্রাহক। এমনকি, ইন্টারনেট ঠিক মতো না চলায় বিঘ্নিত হল অ্যাপ-ক্যাবের পরিষেবাও।

Advertisement

গ্রাহকদের একটা বড় অংশের অভিযোগ, সমস্যার শুরু এ দিন সকাল থেকে। ইএম বাইপাস সংলগ্ন গড়িয়া, পাটুলি, পঞ্চসায়র, কালিকাপুর, মুকুন্দপুর, যাদবপুর, কসবা-সহ সংলগ্ন এলাকায় কার্যত স্তব্ধ হয়ে যায় ইন্টারনেট। হোয়াটসঅ্যাপ পাঠালেও হয় তা পৌঁছয়নি, অথবা পৌঁছতে দীর্ঘ সময় লেগেছে। ফোন করতে গিয়ে লাইনই পাচ্ছিলেন না অনেকে। কেউ আবার কারও ফোন এলেও সমস্যায় পড়েছেন। অনেকেই প্রথমে ভাবেন, নয়া নাগরিকত্ব আইন ও জাতীয় নাগরিক পঞ্জিকে ঘিরে সাম্প্রতিক অশান্তির জেরে হয়তো প্রশাসনের নির্দেশে কলকাতাতেও ইন্টারনেট পরিষেবা বন্ধ করেছে ভোডাফোন। বেলা গড়ালেও পরিস্থিতির উন্নতি হয়নি।

সমস্যার কথা মেনে নিয়ে ও ভোগান্তির জন্য দুঃখপ্রকাশ করে সংস্থাটি সন্ধ্যায় জানায়, আচমকা যান্ত্রিক ত্রুটির জন্য কলকাতার বিক্ষিপ্ত কিছু এলাকায় পরিষেবা ব্যাহত হয়েছিল। তবে তাদের কর্মীরা দিনভর কাজ করে পরিস্থিতি স্বাভাবিক করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.