Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
TMC

West Bengal Municipal Election 2022: জিতেই মমতার বাড়ি হয়ে অভিষেকের কাছে সব্যসাচী, বিধাননগরে তিনিই কি মেয়র?

দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব্যসাচীর স্ত্রীকে শাড়ি উপহার দিয়েছেন। সব্যসাচীর জয়ের পর নেত্রী অভিনন্দনও জানিয়েছেন বলে দাবি তাঁর।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১২:১০
Share: Save:

বিধাননগরের মেয়র কে? এ দিন ভোটে জেতার পরই বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরা সব্যসাচী দত্তকে দেখা গেল কালীঘাটে। সূত্রের খবর, জয়ের খবর পেয়েই যান কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। সেখান আসেন চেতলায় কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে। তার পর যান সব্যসাচী যান অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। অভিষেকের সঙ্গে সস্ত্রীক সব্যসাচীকে ভিক্টরি সাইন উঁচিয়ে হাসিমুখে ছবি তুলতে দেখা যায়।

দলনেত্রী কী বললেন? জবাবে সব্যসাচী বলেন, ‘‘জয়ের পর দলনেত্রীর আশীর্বাদ নিতে গিয়েছিলাম। দিদি আমার স্ত্রীকে জিজ্ঞেস করেছেন, আজ ভ্যালেন্টাইন’স ডে, ও তোমাকে কী দিয়েছে? স্ত্রী জবাবে জানিয়েছেন, কিছুই না। তখন লতাদি’কে বলে একটি শাড়ি আনিয়ে স্ত্রীকে দিয়েছেন। আমাকে অভিনন্দন জানিয়েছেন।’’ দলনেত্রীর বাড়ি থেকে বেরিয়ে সব্যসাচীর গাড়ি যায় ফিরহাদের বাড়িতে। সেখান থেকে তিনি যান অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে।

ফিরহাদ হাকিম বলেন, ‘‘দিদি বলছেন, এটা মানুষের জয়। কিন্তু আমরা বলব, এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়। কারণ মানুষ দিদিকে দেখেই মানুষ আমাদের প্রার্থীদের সমর্থন জানিয়েছেন। ৩০, বি হরিশ চ্যাটার্জি স্ট্রিট (মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি) আমাদের মন্দির। সেখানে আমরা প্রণাম করতে যাই। আমিও গিয়েছিলাম, সব্যসাচীও গিয়েছে। আমার বাড়িটা যে হেতু কাছে তাই দেখা করে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.