Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

বাসে মারল বাইক, নিক্কো পার্কের সামনে উইপ্রো কর্মীর মৃত্যু

মৃতের নাম অমরনাথ শর্মা। উইপ্রোতে কাজ করতেন তিনি। এ দিন সকালে বাইক নিয়ে অফিস যাচ্ছিলেন। তাঁর সঙ্গে বাইকে ছিলেন সুদামা জায়সবাল নামে আরও এক জন।

নিজস্ব সংবাদদাতা
২১ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:৩০
বাইক দুর্ঘটনায় মৃত্যু উইপ্রোর এক কর্মীর। প্রতীকী ছবি।

বাইক দুর্ঘটনায় মৃত্যু উইপ্রোর এক কর্মীর। প্রতীকী ছবি।

স্কুল বাসের পিছনে বাইকের ধাক্কায় প্রাণ গেল এক তথ্যপ্রযুক্তি কর্মীর। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ৭টা নাগাদ সল্টলেকে নিক্কো পার্কের কাছে নবদিগন্ত উড়ালপুলের মুখে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম অমরনাথ শর্মা। উইপ্রোতে কাজ করতেন তিনি। এ দিন সকালে বাইক নিয়ে অফিস যাচ্ছিলেন। তাঁর সঙ্গে বাইকে ছিলেন সুদামা জায়সবাল নামে আরও এক জন। গুরুতর জখম অবস্থায় সুদামার চিকিৎসা চলছে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে।

নিক্কো পার্ক ক্রসিংয়ের কাছেই নবদিগন্ত উড়ালপুলে মুখ। সেখান থেকে একটি বাঁক ঘুরে গিয়েছে সেক্টর ফাইভের দিকে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ওই বাঁক ঘুরতে গিয়েই একটি স্কুল বাসের সঙ্গে ধাক্কা লাগে বাইকটির। বাসের পিছনেই ছিল অমরনাথ ও সুদামার বাইক। বাঁক ঘোরার সময় বাসের পিছনের দিক সজোরে ধাক্কা মারে বাইকটিতে। দু’জন আরোহীই ছিটকে পড়েন বাইক থেকে। স্থানীয়রাই তাঁদের নিয়ে যান সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা অমরনাথকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

আরও পড়ুন:

পাড়ায় সংঘর্ষ, গুলিবিদ্ধ ব্যবসায়ী

পিছনের সিটবেল্টে অনীহা

ঘটনায়, হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলেছেন মৃতের পরিবারের লোকজন। তাঁদের দাবি, অমরনাথকে ভর্তি নিতে অনেক বেশি সময় নিয়েছিল হাসপাতাল। আশঙ্কাজনক অবস্থায় থাকা সত্ত্বেও দীর্ঘ ক্ষণ তাঁকে হাসপাতালের বাইরে ট্যাক্সিতেই ফেলে রাখা হয়েছিল বলে অভিযোগ। ফলে অতিরিক্ত রক্তক্ষরণ তাঁর মৃত্যু হয়। ঘটনার তদন্তের দাবি তুলেছেন তাঁরা।



Tags:
Accident Death Nicco Park Wiproবাইক দুর্ঘটনা Motorbike Accident

আরও পড়ুন

Advertisement