Advertisement
০৬ মে ২০২৪
Gang Rape in Kolkata

কলকাতায় গাড়ির ভিতর তরুণীকে ‘গণধর্ষণ’! দুই পরিচিত যুবক গ্রেফতার, তৃতীয় জনের খোঁজ চলছে

নির্যাতিতার অভিযোগের সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে চা খেতে বার হয়েছিলেন তিনি। প্রগতি ময়দান থানার অন্তর্গত দুর্গাপুর এলাকায় একটি খালি গাড়িতে তাঁকে গণধর্ষণ করা হয়েছে।

representational image of rape

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৭:৩০
Share: Save:

গাড়ির মধ্যে ১৯ বছরের তরুণীকে গণধর্ষণের অভিযোগ। কলকাতার প্রগতি ময়দান এলাকায়। রবিবার রাতে চা খেতে বার হয়েছিলেন ওই তরুণী। তখনই তাঁকে নির্যাতন করা হয় বলে অভিযোগ উঠেছে তিন জনের বিরুদ্ধে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযু্ক্তেরা নির্যাতিতার পরিচিত। ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তৃতীয় অভিযুক্তের খোঁজ চলছে।

প্রগতি ময়দান থানায় ১১ মার্চ, সোমবার অভিযোগ দায়ের করেছেন তরুণী। তার ভিত্তিতে এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। নির্যাতিতার অভিযোগের সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে চা খেতে বার হয়েছিলেন তিনি। প্রগতি ময়দান থানার অন্তর্গত দুর্গাপুর এলাকায় একটি খালি গাড়িতে তাঁকে গণধর্ষণ করা হয়েছে। অভিযুক্তেরা হলেন বিকাশ দত্ত, শ্রীকান্ত, চন্দন গুপ্ত।

কলকাতার এনআরএস হাসপাতালে তরুণীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। চন্দন এবং বিকাশকে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় তাঁরা ধর্ষণের অভিযোগ স্বীকার করেছেন। তাঁদের আলিপুর আদালতে হাজির করানো হয়। ২২ মার্চ পর্যন্ত দুই অভিযুক্তকে পুলিশি হেফাজতে পাঠিয়েছে আদালত। তৃতীয় জনের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE