Advertisement
১১ মে ২০২৪
Kolkata

Kolkata: কলকাতায় মহিলার রহস্যমৃত্যু! ঘর থেকে উদ্ধার দেহ, মৃতার পুরুষসঙ্গী উধাও

পূর্ব যাদবপুর থানার ছিট কালিকাপুর এলাকায় একটি ঘর থেকে এক মহিলার দেহ উদ্ধার করা হল। তাঁর গলায় শ্বাসরোধের চিহ্ন রয়েছে। উধাও তাঁর পুরুষসঙ্গী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৪:৩৮
Share: Save:

কলকাতায় আবারও এক মহিলার রহস্যমৃত্যু! রবিবার সকালে তাঁরই দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। পূর্ব যাদবপুর থানা এলাকার ছিট কালিকাপুরে একটি ঘর থেকে মিলল এক মহিলার দেহ। মৃতার গলায় শ্বাসরোধের চিহ্ন রয়েছে বলে খবর। কী ভাবে ওই মহিলার মৃত্যু হল, তদন্ত শুরু করেছে পূর্ব যাদবপুর থানার পুলিশ।

বছর পঁয়ত্রিশের ওই মহিলা এক পুরুষসঙ্গীর সঙ্গে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। রবিবার সকালে মহিলার মৃত্যুর ঘটনা প্রথম নজরে আসে স্থানীয়দের। মহিলার ঘরের দরজা বাইরে থেকে বন্ধ ছিল বলে দাবি প্রত্যক্ষদর্শীদের একাংশের। তাঁর গলায় শ্বাসরোধ করার চিহ্ন পাওয়া গিয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ জানা যাবে বলে মনে করছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, সকাল থেকেই মহিলার ওই পুরুষসঙ্গী উধাও। তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, স্থানীয় এক কারখানায় ওই মহিলা কাজ করতেন। এক মাসের কম সময় ধরে তিনি ওই বাড়িতে ভাড়ায় ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Jadavpur Mystery Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE