Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Woman Missing

Woman Missing: ধার দেওয়া টাকা আনতে গিয়ে নিখোঁজ মহিলা

এই ঘটনাকে কেন্দ্র করে নড়েচড়ে বসেছে বিধাননগর কমিশনারেটের নিউ টাউন ডিভিশনের পুলিশ।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ০৭:২৩
Share: Save:

ধার দেওয়া টাকা ফেরত নিতে গিয়ে রবিবার রাতে নিখোঁজ হয়ে গিয়েছেন নিউ টাউনের গৌরাঙ্গনগরের বাসিন্দা এক বধূ। ৪৮ ঘণ্টা পরেও তাঁর খোঁজ না পেয়ে নিউ টাউন থানায় নিখোঁজ-ডায়েরি করেছে পরিবার। তাঁর হদিস পেতে পুলিশি সক্রিয়তার দাবিতে বুধবার স্থানীয় বাসিন্দারা এলাকায় পথ অবরোধও করেন।

তদন্তকারীরা জানান, ৪০-৪২ বছরের ওই মহিলার নাম ননীবালা গায়েন। তিনি এলাকায় সুদের কারবার করেন। মহিলার এক আত্মীয় সুধাংশু গায়েন জানান, পাড়ার এক মাংস বিক্রেতাকে এক লক্ষ আশি হাজার টাকা ধার দিয়েছিলেন ননীবালা। কিন্তু সেই টাকা তিনি কিছুতেই উদ্ধার করতে পারছিলেন না। সুধাংশুবাবু বলেন, ‘‘গত রবিবার ওই মাংস বিক্রেতা টাকা ফেরত দেবেন বলায় ননীবালা তাঁর দোকানে টাকা আনতে গিয়েছিল। রাত সাড়ে দশটা নাগাদ গিয়ে তার পরে আর ফেরেনি।’’

এই ঘটনাকে কেন্দ্র করে নড়েচড়ে বসেছে বিধাননগর কমিশনারেটের নিউ টাউন ডিভিশনের পুলিশ। ওই মাংস বিক্রেতা, তাঁর ছেলে ও তাঁর স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে কমিশনারেট। পুলিশ জানিয়েছে, মহিলা নিজের ফোনটি বাড়িতেই রেখে গিয়েছেন। তাঁর ফোনের কললিস্ট খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয়েরা জানান, মহিলাকে খুন করে বাগজোলা খালে ভাসিয়ে দেওয়া হয়েছে, এমন সন্দেহে বুধবার পুলিশ এক যুবককে ওই মাংসের দোকানের নীচেই খালের জলে নামায়। তিনি জলের নীচে কিছু আটকে রয়েছে সন্দেহ করে সেখানে খোঁচা দিতেই রক্ত বেরোতে থাকে। ওই যুবক ভয়ে উপরে উঠে এসে অসুস্থ হয়ে পড়েন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Woman Missing Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE