Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Yashwant Sinha: কলকাতায় হাসপাতালে ভর্তি যশবন্ত, তৃণমূলের বৈঠকে এসে অসুস্থ‌‌‌‌‌‍ প্রাক্তন মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ ডিসেম্বর ২০২১ ১৮:০৫


ফাইল ছবি

এসেছিলেন দলের ওয়ার্কিং কমিটির বৈঠকে যোগ দিতে। কিন্তু কোমরের ব্যথায় কাবু হয়ে পড়ায় শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি হতে হল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা তৃণমূলনেতা যশবন্ত সিন্হাকে। মঙ্গলবার বিকেলে তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। আপতত তিনি ওই হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১০৪ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। বর্ষীয়ান এই রাজনীতিকের চিকিৎসার জন্য ছয় সদস্যের একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। যার নেতৃত্বে রয়েছেন চিকিৎসক রাজেশ প্রামাণিক।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, দলের কোর কমিটিতে যোগ দিতে কলকাতায় এসেছিলেন যশবন্ত। তার পরেই তিনি কোমরের ব্যথায় কাবু হয়ে পড়েন। তাঁর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে তিনি মুম্বই সফরে রয়েছেন। সেখান থেকে নিয়মিত খোঁজ নিচ্ছেন যশবন্তের। তাঁর চিকিৎসার জন্য গড়া মেডিক্যাল টিমের এক চিকিৎসক বলেন, ‘‘যশবন্ত সিন্‌হা এখন খানিকটা ভাল আছেন। আমরা প্রতিনিয়ত তাঁর শারীরিক পরিস্থিতির উপর নজর রাখছি।’’

Advertisement

চলতি বছরের মার্চে তৃণমূলে যোগ দেন যশবন্ত। তখনই তিনি ওয়ার্কিং কমিটির সদস্যপদ পেয়েছিলেন। অটলবিহারী বাজপেয়ীর আমলে কেন্দ্রের এনডিএ সরকারের বিদেশ ও অর্থমন্ত্রী ছিলেন যশবন্ত।



Tags:

আরও পড়ুন

Advertisement