Advertisement
০২ মে ২০২৪
Murder

এন্টালিতে পরিত্যক্ত ঘরে উদ্ধার তরুণীর রক্তাক্ত দেহ! তদন্তে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ

কলকাতার এন্টালির একটি পরিত্যক্ত আবাসন থেকে উদ্ধার হয়েছে এক তরুণীর দেহ। তিনি বিহারের বাসিন্দা বলে খবর। ওই খুনের অভিযোগে এ পর্যন্ত ৩ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

এন্টালি থানা এলাকায় খুন!

এন্টালি থানা এলাকায় খুন! —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৪:০৭
Share: Save:

পরিত্যক্ত আবাসন থেকে উদ্ধার হল এক তরুণীর নিথর দেহ। মঙ্গলবার এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল কলকাতার এন্টালি থানায় এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম অঞ্জলি কুমারী।

লালবাজার সূত্রে খবর, মঙ্গলবার সকালে একটি দেহ উদ্ধার হয় একটি পরিত্যক্ত আবাসন থেকে। পরে মৃতার নাম ও পরিচয় জানা যায়। জানা যায়, আদতে বিহারের বাসিন্দা অঞ্জলি কুমারী। কিন্তু তিনি কী ভাবে এবং কার সঙ্গে কলকাতায় এসেছিলেন, তা তদন্তসাপেক্ষ।ইতিমধ্যে এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে এন্টালি থানার পুলিশ। একই সঙ্গে তদন্ত শুরু করেছে লালবাজারের হোমিসাইড শাখা। সূত্রের খবর, এখনও ৩ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

এখানকার একটি বাড়ি থেকে মেলে দেহ।

এখানকার একটি বাড়ি থেকে মেলে দেহ। —নিজস্ব চিত্র।

সূত্রের খবর, এখনও ৩ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। যদিও তদন্তের স্বার্থে অভিযুক্তদের নাম এখনও সামনে আনেনি পুলিশ। তবে পুলিশ জানাচ্ছে, অভিযুক্তদের বাড়িও বিহারে। পুলিশ সূত্রে খবর, চিকিৎসার জন্য বিহারের পূর্ব চম্পারনের মধবনী থেকে কলকাতায় এসেছিলেন অঞ্জলি। খুনিরা সবাই তাঁর পূর্ব পরিচিত বলে জানতে পেরেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE